Shefali Verma

বিমানে উঠতে দেওয়া হল না শেফালিকে, বিমান সংস্থার উপর ক্ষুব্ধ ভারতের মহিলা ব্যাটার

ভারতের মহিলা ক্রিকেটারকে বিমানে উঠতে দেওয়া হয়নি বলে অভিযোগ। বিমান ছাড়ার ২৫ মিনিট আগে বিমানবন্দরে পৌঁছেছিলেন তিনি। বিমান সংস্থার বিরুদ্ধে ক্ষোভ ক্রিকেটারের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৩ ১০:২৮
Share:

শেফালি বর্মা। —ফাইল চিত্র

বিমান ছাড়ার ২৫ মিনিট আগে বিমানবন্দরে পৌঁছেছিলেন। তার পরেও তাঁকে বিমান উঠতে দেওয়া হয়নি বলে ক্ষোভ জানিয়েছেন ভারতের মহিলা ক্রিকেটার শেফালি বর্মা। বিমান সংস্থা ইন্ডিগোর বিরুদ্ধে অভিযোগ তাঁর। শেফালির আরও অভিযোগ, বিমান সংস্থার কর্মীরা তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেছেন।

Advertisement

সমাজমাধ্যমে নিজের ক্ষোভের কথা জানিয়েছেন শেফালি। তিনি লিখেছেন, ‘‘দিল্লি থেকে বারাণসী যাচ্ছিলাম। বিমান ছাড়ার ২৫ মিনিট আগে বিমানবন্দরে পৌঁছেছিলাম। অনেক অনুরোধ করেছিলাম। কিন্তু তার পরেও আমাকে বিমানে উঠতে দেওয়া হয়নি। কর্মীরাও খারাপ ব্যবহার করেছিলেন। ইন্ডিগোর অভিজ্ঞতা ভাল নয়।’’

শেফালি এ কথা জানানোর পরে সমাজমাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। কারও মতে, বিমান ধরতে যাওয়ার জন্য বিমানবন্দরে যত ক্ষণ আগে পৌঁছনো দরকার তার থেকে দেরিতে পৌঁছেছিলেন শেফালি। তত ক্ষণে যাত্রীরা বিমানে উঠতে শুরু করে দেন। শেফালির জন্য বিমান ছাড়তে দেরি হলে অন্য যাত্রীরা অভিযোগ করতে পারতেন। বিমান সংস্থা নিয়ম মেনেই তাঁকে উঠতে দেয়নি। আবার অন্য একটি অংশের মতে, শেফালিকে অন্যায় ভাবে উঠতে দেওয়া হয়নি। তিনি যখন বিমানবন্দরে পৌঁছেছিলেন তখন চাইলেই তাঁকে বিমানে ওঠার অনুমতি দেওয়া যেত। বিমান সংস্থার বিরুদ্ধে অভিযোগ করেছেন তাঁরা।

Advertisement

এই বিষয়ে অবশ্য ইন্ডিগোর তরফে এখনও কিছু জানানো হয়নি। শেফালি বিমান সংস্থার বিরুদ্ধে কোনও লিখিত অভিযোগ করেছেন কি না, তা-ও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন