IPL

Team India: কেউ হাসছেন, কেউ চিন্তায়, হোটেলে বসেই আইপিএল-এর নিলামে মগ্ন শ্রেয়স, ঈশানরা

নিলামে শ্রেয়স পেয়েছেন ১২ কোটি ২৫ লক্ষ টাকা। অন্য দিকে ঈশান এ বারের আইপিএল-এ এখনও পর্যন্ত সব থেকে বেশি ১৫ কোটি ২৫ লক্ষ টাকা পেয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২২ ১৯:২১
Share:

হোটেলে বসেই নিলাম দেখছেন শ্রেয়সরা ছবি: ইনস্টাগ্রাম

এক দিকে বেঙ্গালুরুর পাঁচতারা হোটেলে চলছে ভাগ্যপরীক্ষা। একটি করে নাম উঠছে। হাতুড়ির আঘাতে নামের পাশে বসে যাচ্ছে বিশাল অঙ্কের টাকা। কেউ আবার অবিক্রিত থাকছেন। অন্য দিকে টিম হোটেলে বসে নিলাম দেখছেন ভারতীয় ক্রিকেট দলের সদস্যরা। টেলিভিশনের সামনে বসে চওড়া হাসি শ্রেয়স আয়ার, ঈশান কিশনদের মুখে। আবার শার্দুল ঠাকুররা চিন্তায় রয়েছেন। তখনও যে তাঁদের নাম আসেনি।

Advertisement

শুক্রবার ওয়েস্ট ইন্ডিজকে ৩-০ ব্যবধানে হারিয়েছে ভারত। তাই শনিবার হোটেলে বসেই টেলিভিশনের দিকে নজর রেখেছিলেন সবাই। ভারতের এক দিনের দলের অধিনায়ক রোহিত শর্মা একটি ছবি প্রকাশ করেন। সেখানে দেখা যায়, সোফায় পাশাপাশি বসে রয়েছেন যুজবেন্দ্র চহাল, ঈশান কিশন, শ্রেয়স আয়ার, শার্দূল ঠাকুর, ঋষভ পন্থ ও সূর্যকুমার যাদব। ক্যাপশনে রোহিত লেখেন, ‘কিছু চিন্তামগ্ন ও কিছু আনন্দিত মুখ।’

রোহিতের ইনস্টাগ্রাম পোস্ট

ছবিতে দেখা যাচ্ছে শ্রেয়স ও ঈশান হাসছেন। এ বারের নিলামে শ্রেয়স পেয়েছেন ১২ কোটি ২৫ লক্ষ টাকা। তাঁকে কিনেছে কলকাতা নাইট রাইডার্স। অন্য দিকে ঈশান এ বারের আইপিএল-এ এখনও পর্যন্ত সব থেকে বেশি ১৫ কোটি ২৫ লক্ষ টাকা পেয়েছেন। তাঁকে আরও এক বার কিনেছে মুম্বই ইন্ডিয়ান্স। যুবরাজ সিংহের পরে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে নিলামে সব থেকে বেশি টাকা পেয়েছেন তিনি। নিশ্চয় তত ক্ষণে তাঁদের নিলাম হয়ে যাওয়ায় খোশমেজাজে রয়েছেন তাঁরা।

Advertisement

অন্য দিকে চহাল বা শার্দুলরা কিছুটা হলেও চিন্তায় রয়েছেন। তখনও হয়তো তাঁদের নিলাম হয়নি। যদিও পরে শার্দুলকে ১০ কোটি ৭৫ লক্ষ টাকায় দিল্লি ক্যাপিটালস ও চহালকে ৬ কোটি ৫০ লক্ষ টাকায় রাজস্থান রয়্যালস কেনে। ঋষভকে দিল্লি ও সূর্যকে মুম্বই ধরে রাখায় তাঁদের নিলামে নামতে হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন