Rohit Sharma

Rohit Sharma: আইপিএল নিলামের সময় কী করবেন, জানিয়ে দিলেন রোহিত শর্মা

আইপিএলের নিলাম নিয়ে প্রতি বছরই প্রবল আগ্রহ থাকে। ক্রিকেটার থেকে ক্রিকেটপ্রেমী, কেউই এই উত্তেজনার বাইরে থাকতে পারেন না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২২ ১৩:২৯
Share:

রোহিত শর্মা। —ফাইল ছবি

যে ক্রিকেটারদের আইপিএলের দলগুলি ছেড়ে দিয়েছে, তারা নিলামের সময় টিভির সঙ্গে আঠার মতো এঁটে থাকবে। তবে তিনি নিজে সে সময় বন্ধ রাখবেন ফোন। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এক দিনের সিরিজ জয়ের পর মন্তব্য ভারত অধিনায়কের।

Advertisement

আইপিএলের নিলাম নিয়ে প্রতি বছরই প্রবল আগ্রহ থাকে। ক্রিকেটার থেকে ক্রিকেটপ্রেমী, কেউই এই উত্তেজনার বাইরে থাকতে পারেন না। সেই প্রসঙ্গে মজা করেছেন রোহিত শর্মা। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় এক দিনের ম্যাচের পর সাংবাদিক সম্মেলনে এসে বলেন, ‘‘যাদের আইপিএলের দলগুলি ধরে রাখেনি তারা সকলেই টিভির সামনে আঠার মতো আটকে থাকবে। কী হচ্ছে দেখবে। আমি অবশ্যই ফোন বন্ধ রাখব।’’ ক্যারিবিয়ানদের বিরুদ্ধে ৩-০ ব্যবধানে এক দিনের সিরিজ জয়ের পর ফুরফুরে মেজাজে ছিলেন ভারত অধিনায়ক। তখনই আইপিএল নিলাম নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এই রসিকতা করেন। উল্লেখ্য, বেঙ্গালুরুতে শনি ও রবিবার হবে এবারের আইপিএল ২০২২-এর নিলাম।

এবারও মুম্বই ইন্ডিয়ান্সকে নেতৃত্ব দেবেন রোহিত। রেকর্ড সংখ্যক পাঁচ বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে রোহিত ব্রিগেড। এবারের প্রতিযোগিতাতেও ভাল ফলের আশা করছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন