KL Rahul

KL Rahul: জাডেজার মতো নির্বাসিত হতে পারেন রাহুলও? পঞ্জাব-মালিকের কথায় জল্পনা

যে ভাবে পূর্ণ স্বাধীনতা পেয়েও দল ছেড়ে গিয়েছেন কেএল রাহুল, তাতে একেবারেই খুশি হতে পারছে না পঞ্জাব কিংস।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২১ ১৭:৪১
Share:

কেএল রাহুল। ফাইল ছবি

যে ভাবে পূর্ণ স্বাধীনতা পেয়েও দল ছেড়ে গিয়েছেন কেএল রাহুল, তাতে একেবারেই খুশি হতে পারছে না পঞ্জাব কিংস। তাদের মতে, চুক্তি শেষ হওয়ার আগেই অন্য দলের সঙ্গে কথা বলে নিয়ম ভেঙেছেন রাহুল।

Advertisement

২০২০-তে রবিচন্দ্রন অশ্বিন দল ছাড়ার পর পঞ্জাবের অধিনায়ক করা হয়েছিল রাহুলকে। ব্যাট হাতে তিনি ভাল খেললেও কোনও বারই দলকে প্লে-অফে নিয়ে যেতে পারেননি। জানা গিয়েছে, তাঁকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছে আইপিএল-এর নতুন দল লখনউ। রাহুল নিজেও নাকি পঞ্জাবের সঙ্গে চুক্তি শেষ হওয়ার আগে লখনউয়ের প্রস্তাবে সাড়া দিয়েছিলেন, যা আইপিএল-এর নীতিবিরুদ্ধ বলেই মনে করছেন অনেকে।

পঞ্জাবের অন্যতম মালিক নেস ওয়াদিয়া সংবাদ সংস্থাকে বলেছেন, “আমরা রাহুলকে ধরে রাখতে চাইলেও ও নিলামে যেতে চেয়েছে। যদি চুক্তি শেষ হওয়ার আগেই কোনও ফ্র্যাঞ্চাইজি ওকে ছিনিয়ে নিতে চায়, তাহলে সেটা অনৈতিক। কোনও ক্রিকেটারকে প্রলুব্ধ করা বিসিসিআই-এর আইনের বিরোধী।”

Advertisement

প্রসঙ্গত, ২০১০ সালে রাজস্থান রয়্যালস থেকে ছাড়া পাওয়ার আগেই অন্য দলের সঙ্গে যোগাযোগ করায় এক বছর নির্বাসিত হয়েছিলেন রবীন্দ্র জাডেজা। এ বার দেখার, রাহুলের ক্ষেত্রেও পরিণতি একই হয় কিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন