Mohammed Shami

Mohammed Shami: মহম্মদ শামি জানিয়ে দিলেন তিনিও অধিনায়ক হতে প্রস্তুত

কোহলী টেস্ট দলের অধিনায়কত্ব থেকেও সরে দাঁড়ানোর পর প্রশ্ন, সেই জায়গা আসবেন কে? এগিয়ে রোহিত। রাহুল, পন্থের নামও শোনা যাচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ১১:৫৪
Share:

বিরাট কোহলীর সঙ্গে মহম্মদ শামি। ফাইল চিত্র

বিরাট কোহলী ভারতের টেস্ট দলের অধিনায়কত্ব থেকেও সরে দাঁড়ানোর পর এখন প্রশ্ন, সেই জায়গা আসবেন কে? এই দৌড়ে সবার থেকে এগিয়ে রোহিত শর্মা। লোকেশ রাহুল, ঋষভ পন্থের নামও শোনা যাচ্ছে। এ বার মহম্মদ শামি জানিয়ে দিলেন, তিনিও তৈরি।

Advertisement

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ভারতীয় দলের এই জোরে বোলার বলেন, ‘‘আমি এখনই এটা নিয়ে কিছু ভাবছি না। এটুকু বলতে পারি, যে দায়িত্বই দেওয়া হোক না কেন, তার জন্য আমি তৈরি। সত্যি কথা বলতে, ভারতের অধিনায়ক হতে কে চাইবে না। কিন্তু এটাই এক মাত্র বিষয় নয়। যে কোনও উপায়ে ভারতীয় দলে নিজের অবদান রাখতে চাই।’’

Advertisement

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের এক দিনের সিরিজে দল থেকে বাদ পড়েছিলেন শামি। এ বার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিনটি এক দিনের ও টি-টোয়েন্টি ম্যাচেও তিনি দলে নেই। শামির বক্তব্য, ‘‘সব ধরনের ক্রিকেটেই খেলার জন্য আমি প্রস্তুত। তার জন্য আমি মুখিয়ে আছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন