Ravi Shastri

Ravi Shastri: সাত ধারাভাষ্যকারের তালিকায় রবি শাস্ত্রীকে রাখল না ভারতীয় ক্রিকেট বোর্ড

শাস্ত্রী জানিয়েছিলেন, ধারাভাষ্যের কাজে ফিরতে চান। কিন্তু ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে তাঁকে ধারাভাষ্য দিতে দেখা যাবে না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২২ ১০:২৯
Share:

রবি শাস্ত্রী। ফাইল চিত্র

ভারতীয় ক্রিকেট দলের কোচের পদ থেকে সরে যাওয়ার পরেই রবি শাস্ত্রী জানিয়েছিলেন, তিনি আবার ধারাভাষ্যের কাজে ফিরতে চান। কিন্তু ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ঘরের মাটিতে এক দিন ও টি-টোয়েন্টি সিরিজে তাঁকে ধারাভাষ্য দিতে দেখা যাবে না।

Advertisement

এই সিরিজের জন্য ধারাভাষ্যকারদের যে তালিকা বোর্ড তৈরি করেছে তাতে নাম নেই শাস্ত্রীর। বোর্ডের বক্তব্য, শাস্ত্রীর নিজেরই এখন সময় নেই। কিন্তু উল্টো একটি তত্ত্বও শোনা যাচ্ছে। সেটি হল, বোর্ডের সঙ্গে শাস্ত্রীর সম্পর্ক এখন একেবারেই ভাল নয়। সেই কারণে তাঁকে রাখা হয়নি। তা ছাড়া বিরাট কোহলীর অধিনায়কত্ব ছাড়া এবং ছাঁটা নিয়ে যে বিতর্ক হয়েছে, তারপর কোহলী-প্রিয় শাস্ত্রীকে ধারাভাষ্যের বক্সে বসিয়ে বোর্ড ঝুঁকি নিতে চাইছে না।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের জন্য মোট সাত জন ধারাভাষ্যকারকে বেছেছে বোর্ড। এঁরা হলেন, সুনীল গাওস্কর, লক্ষ্মণ শিবরামকৃষ্ণন, হর্ষ ভোগলে, দীপ দাশগুপ্ত, মুরলি কার্তিক এবং অজিত আগরকর। এঁদের মধ্যে শিবরামকৃষ্ণন কলকাতায় তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে থাকবেন না।

Advertisement

শাস্ত্রী এই মুহূর্তে ওমানে লিজেন্ডস ক্রিকেট লিগের কমিশনার হিসেবে রয়েছেন। শোনা যাচ্ছে ফেব্রুয়ারি-মার্চে শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজেও তিনি ধারাভাষ্যকারদের দলে থাকবেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন