ICC ODI World Cup 2023

বিশ্বকাপ রোহিতরা পাকিস্তানকে হারাতেই শোয়েবকে মোক্ষম জবাব সচিনের, কী বললেন?

ভারত-পাকিস্তান ম্যাচের আগের দিন একটি টুইট করে ম্যাচের উত্তাপ বাড়িয়ে দিতে চেয়েছিলেন শোয়েব আখতার। তার পাল্টা জবাব দিয়ে কটাক্ষ সচিনের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ২২:২৬
Share:

সচিন তেন্ডুলকর। ছবি: পিটিআই।

ভারত-পাকিস্তান ম্যাচের আগের দিন একটি টুইট করে ম্যাচের উত্তাপ বাড়িয়ে দিতে চেয়েছিলেন শোয়েব আখতার। শনিবার সেটাই যে তাঁর কাছে ব্যুমেরাং হয়ে ফিরবে কে জানত! ভারতের একপেশে জয়ের পর সেই টুইটের উত্তর দিয়েছেন সচিন তেন্ডুলকর। সংক্ষিপ্ত শব্দে সচিনের সেই টুইটে পাল্টা কটাক্ষ করা হয়েছে শোয়েবকে।

Advertisement

শনিবার আমদাবাদে আট উইকেটে জিতেছে ভারত। বিশ্বকাপের অন্যতম কঠিন ম্যাচে জয় পেয়েছে তারা। সেই ম্যাচের আগে শুক্রবার রাত ৮.৩০ নাগাদ শোয়েব একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে ভারত-পাকিস্তানের একটি টেস্ট ম্যাচে সচিনকে আউট করার পর শোয়েবের উল্লাস দেখা যায়। শোয়েব ক্যাপশনে লেখেন, “কাল যদি এ রকমই কিছু করতে হয় তা হলে ঠান্ডা রাখুন।” সেই পোস্টের পরেই সাধারণ সমর্থকদের কাছে সমালোচিত হন শোয়েব।

কিন্তু আসল জবাব আসে শনিবার রাত ৮.১৬-তে। অর্থাৎ শোয়েবের টুইটের ঠিক ২৪ ঘণ্টা বাদে। তত ক্ষণে রোহিত শর্মার দল সাত উইকেটে দুরমুশ করে দিয়েছে বাবর আজমদের। সচিন সেই পোস্ট রিটুইট করে লেখেন, “বন্ধু, তোমার পরামর্শ মেনে চলেছি এবং সব কিছু ঠান্ডা রেখে দিয়েছি।” অর্থাৎ এই ম্যাচকে ভারতীয় দলের একপেশে বানিয়ে ফেলার সূত্র ধরেই শোয়েবকে কটাক্ষ করেছেন সচিন।

Advertisement

সমর্থকেরা খুবই মজা পেয়েছেন এতে। তাঁদের মন্তব্য, এত ক্ষণে মোক্ষম জবাব পেয়েছেন শোয়েব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন