Team India

T20 World Cup 2021: ১২ ওভার বাউন্ডারি নেই! দীপাবলির আগে ভোজবাজির মতো উবে গেল কোহলী, পন্থদের চার-ছক্কা

যাঁদের ব্যাট থেকে বাউন্ডারির ফুলকি দেখতে অভ্যস্ত সমর্থকরা, সেই ‘বিধ্বংসী’ ব্যাটারদের চার, ছয় মারতেই দিলেন না নিউজিল্যান্ডের বোলাররা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২১ ২১:২০
Share:

একটিও বাউন্ডারি মারতে পারলেন না কোহলী। ছবি: পিটিআই

দুবাইয়ের মাঠে অন্ধকারে ভারতীয় দল। টানা ৭৬টি বলে কোনও বাউন্ডারি মারতে পারলেন না বিরাট কোহলীরা। যাঁদের ব্যাট থেকে বাউন্ডারির ফুলকি দেখতে অভ্যস্ত সমর্থকরা, সেই ‘বিধ্বংসী’ ব্যাটারদের চার, ছয় মারতেই দিলেন না নিউজিল্যান্ডের বোলাররা। মাঝে ১২ ওভারেরও বেশি সময়ে বাউন্ডারি হয়নি ভারতীয় ইনিংসে।

৫.১ ওভারে চার মেরেছিলেন লোকেশ রাহুল। সেই সময় ঈশান কিশনের উইকেট হারিয়েছিল ভারত। এর পর কোহলী এলেন, ঋষভ পন্থ এলেন, কেউই বাউন্ডারি মারতে পারলেন না। রোহিত শর্মা একটি চার এবং একটি ছয় মেরেছিলেন, কিন্তু সেটাও ৫.১ ওভারের আগে। আউট হওয়ার আগে ঈশানও একটি চার মেরেছিলেন। লোকেশ রাহুল তিনটি চার মেরেছিলেন।

Advertisement

৭৬ বল পরে ভারতের ইনিংসে চার মারেন হার্দিক পাণ্ড্য। ২৪ বলে ২৩ রানের ইনিংসে একটিই চার মারেন তিনি। ভারতের হয়ে সব চেয়ে বেশি বাউন্ডারি মারেন রবীন্দ্র জাডেজা। দু’টি চার এবং একটি ছয় মারেন তিনি।

গ্রাফিক: শৌভিক দেবনাথ

ভারতের গোটা ইনিংসে মাত্র দু’টি ছয় হয়েছে। আটটি চার মারতে পেরেছেন লোকেশ রাহুলরা। দুবাইয়ের মাঠে মাত্র ১১০ রান তুলতে পেরেছেন কোহলীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন