Footballer

ধর্ষণের অভিযোগ! 'ফেক নিউজ' বলে উড়িয়ে দিলেন রোনাল্ডো

জার্মানির যে নিউজ ম্যাগাজিনে এই অভিযোগ প্রকাশিত হয়েছে, তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন রোনাল্ডো। এই অভিযোগকে সম্পূর্ণ ভিত্তিহীন বলেও চিহ্নিত করেছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০১৮ ১৮:৩১
Share:

রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন এই মার্কিন তরুণী ক্যাথরিন।

ধর্ষণের অভিযোগকে ‘ফেক নিউজ’ হিসেবে চিহ্নিত করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর নামে অভিযোগে এনে প্রচারের আলোয় নিজেকে আনাই উদ্দেশ্য, জানিয়ে দিলেন তিনি।

Advertisement

জার্মানির যে নিউজ ম্যাগাজিনে এই অভিযোগ প্রকাশিত হয়েছে, তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্তও নিয়েছেন রোনাল্ডো। এই অভিযোগকে সম্পূর্ণ ভিত্তিহীন বলেও চিহ্নিত করেছেন তিনি ইনস্টাগ্রামে এক লাইভ ভিডিয়োতে।

সেই ভিডিয়োতে একগাল হেসে রোনাল্ডো বলেছেন, “না, না, না, না। যা বলা হচ্ছে, তা ফেক নিউজ। আমার নাম ব্যবহার করে প্রচারে আসাই উদ্দেশ্য। এটা স্বাভাবিক ব্যাপার। আমার নাম বলে ওরা বিখ্যাত হতে চাইছে। তবে আমি খুশি আছি। সব ভালই আছে।” ভিডিয়োতে খোশ মেজাজেই দেখা গিয়েছে জুভেন্তাসে যোগ দেওয়া স্ট্রাইকারকে। কোনও চাপ রয়েছে বলে মনেই হচ্ছে না।

Advertisement

আরও পড়ুন: রোহিত নেই! ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্টের দল দেখে অবাক সৌরভ​

আরও পড়ুন: 'আমার গোলটাই কিন্তু অনেক ভাল ছিল'

প্রসঙ্গত, ওই জার্মান ম্যাগাজিনের খবর অনুসারে ২০০৯ সালের জুনে লাস ভেগাসে হোটেলের ঘরে এক মার্কিন তরুণীকে ধর্ষণ করেছিলেন রোনাল্ডো। ক্যাথরিন মায়োরগা নামে ৩৪ বছর বয়সী ওই তরুণীর অভিযোগ, মুখ বন্ধ রাখার জন্য তাঁকে ভারতীয় মুদ্রায় আড়াই কোটি টাকারও বেশি দিয়েছিলেন রোনাল্ডো। লাস ভেগাসের নাইটক্লাবে দু’জনের ছবিও সামনে এসেছে। রোনাল্ডো নাকি তখন স্বীকারও করেছিলেন যে, ক্যাথরিন সম্মত হওয়ার পরই শারীরিক ভাবে ঘনিষ্ঠ হয়েছিলেন। এমনই দাবি করেছেন ক্যাথরিনের আইনজীবি।

(ক্রিকেটের খবর, ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন