Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cricket

রোহিত নেই! ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্টের দল দেখে অবাক সৌরভ

চলতি বছরের শুরুতে দক্ষিণ আফ্রিকায় শেষ টেস্ট খেলেছিলেন রোহিত। সিরিজের প্রথম দুই টেস্টে তাঁর রান ছিল ১০, ১১, ১০ ও ৪৭। সিরিজের শেষ টেস্টে বাদ পড়েন তিনি।

এশিয়া কাপে সাফল্যের জন্য রোহিতকে অভিনন্দন জানিয়েছেন সৌরভ।

এশিয়া কাপে সাফল্যের জন্য রোহিতকে অভিনন্দন জানিয়েছেন সৌরভ।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০১৮ ১৬:৫৬
Share: Save:

ইংল্যান্ড সফরে পাঁচ টেস্টের দলে ছিলেন না। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দুই টেস্টের দলেও রোহিত শর্মাকে রাখেননি জাতীয় নির্বাচকরা। আর এতেই স্তম্ভিত সৌরভ গঙ্গোপাধ্যায়।

সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন জাতীয় অধিনায়ক এই ব্যাপারে নিজের অসন্তোষের কথা প্রকাশ করেছেন। সদ্য এশিয়া কাপ জয়ী রোহিতকে অভিনন্দনও জানিয়েছেন সৌরভ। টুইট করে লিখেছেন, “টেস্ট দলে যখনই রোহিতের নাম চোখে পড়ে না, তখনই অবাক হই। তবে রোহিতের টেস্ট দলে আসা আর বেশি দূরের নয়।”

প্রসঙ্গত, চলতি বছরের শুরুতে দক্ষিণ আফ্রিকায় শেষ টেস্ট খেলেছিলেন রোহিত। সিরিজের প্রথম দুই টেস্টে তাঁর রান ছিল ১০, ১১, ১০ ও ৪৭। সিরিজের শেষ টেস্টে বাদ পড়েন তিনি। মুম্বইকর তারপর থেকে আর ভারতীয় টেস্ট দলে জায়গা পাননি।

আরও পড়ুন: স্তন ক্যানসার নিয়ে সচেতনতা বাড়াতে টপলেস সেরেনা​

আরও পড়ুন: 'আমার গোলটাই কিন্তু অনেক ভাল ছিল'

দক্ষিণ আফ্রিকায় তিন টেস্টের সেই সিরিজের পর আফগানিস্তানের বিরুদ্ধে ঘরের মাঠে একটি টেস্ট খেলেছে ভারত। তারপর ইংল্যান্ডে ছিল পাঁচ টেস্টের সিরিজ। এ বার অক্টোবরের গোড়ায় ঘরের মাঠে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলবে ভারত

এখনও পর্যন্ত ২৫ টেস্ট খেলেছেন রোহিত। ৩৯.৯৭ গড়ে করেছেন ১৪৭৯ রান। শতরান তিনটি। অর্ধশতরান নয়টি। সর্বাধিক ১৭৭। ৪৩ ইনিংসে অপরাজিত থেকেছেন ছয়বার।

(ক্রিকেটের খবর, ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Cricketer Sourav Ganguly Rohit Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE