Cyclone Yaas

Cyclone Yaas: ইয়াস মোকাবিলায় মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লাখ টাকা দিচ্ছে ইস্টবেঙ্গল

করোনা পরিস্থিতিতে ময়দানের দুঃস্থ, অসহায় ও ভবঘুরে মানুষ এবং ময়দানের সব তাঁবু থাকা কর্মীদের খাবারের ব্যবস্থা করল ইস্টবেঙ্গল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২১ ২০:৫৮
Share:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ত্রাণ তহবিলে আগাম ৫০ লক্ষ টাকা দিতে চায় ইস্টবেঙ্গল।

ক্রমশ শক্তি বাড়াচ্ছে ঘূর্ণিঝড় ইয়াস। রাজ্যে ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা থেকেই যাচ্ছে। আর তাই এ বার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ত্রাণ তহবিলে আগাম ৫০ লক্ষ টাকা দিতে চায় ইস্টবেঙ্গল। রবিবার ক্লাবের তরফ থেকে এই বার্তা দেওয়া হয়েছে।

Advertisement

এই বিষয়ে ক্লাব সচিব কল্যাণ মজুমদার বলেন, “আগামী কয়েক দিনের মধ্যেই আমাদের রাজ্যে ইয়াস নামক ঘূর্ণিঝড় আছড়ে পড়বে। ফলে হবে বিপুল ক্ষয়ক্ষতি। তাই সব দিক বিচার করে আসন্ন ধ্বংসলীলার মোকাবিলা করার জন্য মাননীয়া মুখ্যমন্ত্রীর হাতে এই অর্থ তুলে দিতে চাই।”

এদিকে করোনা অতিমারি পরিস্থিতিতে ময়দানের দুঃস্থ, অসহায় ও ভবঘুরে মানুষ এবং ময়দানের সব তাঁবু থাকা কর্মীদের খাবারের ব্যবস্থা করল ইস্টবেঙ্গল। এই ব্যবস্থা প্রাথমিক পর্যায়ে প্রতিদিন দুই বেলা করে এক মাস পর্যন্ত চলবে। এর পরে পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই উদ্যোগ নিয়মিত চলবে।

Advertisement

দুপুর ১২ টা থেকে সাড়ে ১২টার মধ্যে লাল-হলুদ তাঁবুতে এসে দুঃস্থ মানুষরা খাবার সংগ্রহ করতে পারবেন। সন্ধে বেলাতেও ঠিক এরকমই ব্যবস্থা থাকছে। এর পাশাপাশি অন্য তাঁবুতে গিয়েও খাবার পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছেন কর্তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন