Cristiano Ronaldo

Cristiano Ronaldo: রোনাল্ডোর সদ্যোজাত মেয়ের নাম কী, জানালেন সিআর৭ নিজেই

মেয়ের নাম নেট মাধ্যমে জানিয়েছেন পর্তুগিজ ফুটবল অধিনায়ক। সন্তানদের নিয়ে রোনাল্ডো এবং জর্জিনা একটি ছবি দিয়েছেন পোস্টে। যা ইতিমধ্যেই ভাইরাল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২২ ২০:৪৫
Share:

সপরিবার রোনাল্ডো। ছবি: ইনস্টাগ্রাম

সদ্যোজাত কন্যার নাম প্রকাশ্যে আনলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং তাঁর বান্ধবী জর্জিনা রডরিগেজ। গত ১৮ এপ্রিল যমজ সন্তানের জন্ম দেন জর্জিনা। কিন্তু জন্মের কিছুক্ষণ পরেই মৃত্যু হয় সদ্যজাত পুত্রের। তার পর থেকে কিছু দিন নিজেদের আড়ালেই রেখেছিলেন তাঁরা।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ফুটবলার তাঁর সদ্যোজাত কন্যার নাম রেখেছেন বেলা এসমেরালদা। গ্রিক শব্দ এমেরাল্ড থেকে নামটি এসেছে। যার অর্থ মূল্যবান পাথর। মেয়ের নাম নেট মাধ্যমে জানিয়েছেন পর্তুগিজ ফুটবল অধিনায়ক। সব সন্তানকে নিয়ে রোনাল্ডো এবং জর্জিনা একটি ছবিও দিয়েছেন সেই পোস্টে।

কঠিন সময়ে বন্ধু, সতীর্থ, অনুরাগী, ভক্ত যাঁরা পাশে ছিলেন তাঁদের সকলকে ধন্যবাদ জানিয়েছেন রোনাল্ডো। তিনি নেট মাধ্যমে লিখেছেন, ‘‘বাড়ি, মিষ্টি বাড়ি। জিও আর আমাদের ছোট্ট মেয়ে শেষ পর্যন্ত আমাদের সকলের সঙ্গে। আমরা সকলকে ধন্যবাদ জানাতে চাই তাঁদের সহানুভূতির জন্য। আপনাদের সমর্থন অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল। আমরা সকলেই আপনাদের ভালবাসা পেয়েছি এবং আমাদের পরিবারের জন্য আপনাদের উদ্বেগকে আমরা সম্মান করি। এখন জীবনকে ধন্যবাদ জানানোর সময়। মেয়েকে এই পৃথিবীতে স্বাগত জানানোর সময়।’’

Advertisement

নেট মাধ্যমে গোটা পরিবারের ছবি দিয়ে ধন্যবাদ জানানোয় রোনাল্ডোর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তাঁর ভক্ত, অনুরাগীরা। পুরো পরিবারের সঙ্গে রোনাল্ডোর ছবিও ভাইরাল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন