Brazil Football

Brazil Football: বিপক্ষের টিম বাসে ছোড়া হল ইট-পাথর, আবার ঝামেলা ব্রাজিলের ফুটবলে

ম্যাচ শুরু হওয়ার আগেই টিম বাসে ছোড়া হল বড় বড় পাথর, ইটের টুকরো। কাঁচের আঘাতে জখম হলেন বেশ কিছু ফুটবলার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২২ ১৭:০২
Share:

ইটের আঘাতে ভেঙেছে কাঁচ। ছবি টুইটার

ম্যাচ শুরু হওয়ার আগেই টিম বাসে ছোড়া হল বড় বড় পাথর, ইটের টুকরো। কাঁচের আঘাতে জখম হলেন বেশ কিছু ফুটবলার। তার জেরে বাতিলই হয়ে গেল ম্যাচ। এই ঘটনা ঘটেছে ব্রাজিলে।

Advertisement

শনিবার বেইরা রিয়ো স্টেডিয়ামে ম্যাচ ছিল ইন্তারনাসিয়োনাল বনাম গ্রেমিয়োর, যা স্থানীয় ফুটবলে ডার্বি বলেই পরিচিত। কিন্তু ইন্তারনাসিয়োনালের সমর্থকরা গ্রেমিয়োর টিম বাস ঢোকার সঙ্গে সঙ্গে আক্রমণ করেন। বাসের উদ্দেশে উড়ে আসতে থাকে একের পর এক পাথর এবং ইটের টুকরো। কোনওমতে তাঁদের এড়িয়ে টিম বাস ঢুকে যায় স্টেডিয়ামে।

কিন্তু এর পরেই ম্যাচ বাতিল করে দেওয়া হয়। গ্রেমিয়োর চেয়ারম্যান রোমিলদো বোলজান জানান, অনেক ফুটবলারের শরীরেই কাঁচের টুকরো গেঁথে গিয়েছে। একাধিক আঘাত পেয়েছেন শরীরে। ফলে ম্যাচ খেলার জন্য শারীরিক ভাবে তৈরি নন তারা। তবে ঠিক কোন ফুটবলাররা আহত হয়েছেন সেটা তিনি বলেননি। জানা গিয়েছে, প্যারাগুয়ের মিডফিল্ডার মাথিয়াস ভিলাসান্তির শুরু থেকে খেলার কথা ছিল। কিন্তু তিনি এমন ট্রমার মধ্যে চলে যান যে তাঁকে হাসপাতালে নিয়ে যেতে হয়।

Advertisement

বৃহস্পতিবার বাহিয়া ক্লাবের তিনজন ফুটবলার আহত হয়েছিলেন। বাসের ভিতরেই বিপক্ষ সমর্থকদের ছোড়া একটি বোমা ফেটে গিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন