ISL 2021-22

ISL 2021-22: পিছিয়ে থেকেও জয়, এ বার সামনের দিকে তাকাতে চান মোহনবাগান কোচ ফেরান্দো

চোট সারিয়ে মাঠে নর্থইস্টের বিরুদ্ধে মাঠে নেমেছিলেন সন্দেশ জিঙ্ঘন। তাঁকে ধীরে ধীরে ম্যাচ ফিট করে তোলা তাঁর লক্ষ্য বলে জানিয়েছেন ফেরান্দো।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২২ ১৩:৪১
Share:

দলের জয়ে খুশি মোহনবাগান কোচ ছবি: টুইটার।

দল পিছিয়ে থাকার পরেও সহজ জয় এসেছে। লিগ তালিকায় দ্বিতীয় স্থানে চলে এসেছে দল। এ বার আর পিছনের দিকে নয়, বরং সামনের দিকেই তাকাতে চান এটিকে মোহনবাগান কোচ জুয়ান ফেরান্দো।

Advertisement

ম্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে ফেরান্দো বলেন, ‘‘খেলোয়াড়রা পরের ম্যাচ খেলার জন্য তৈরি। পরের ম্যাচ মঙ্গলবার। মাঝে মাত্র দু’দিন সময়। তাই আগের ম্যাচে কী হয়েছে সেটা ভাবার সময় নেই। এ বার সামনের দিকে তাকানোর পালা।’’

এই মরসুমে দুরন্ত ছন্দে রয়েছেন লিস্টন কোলাসো। সাতটি গোল করেছেন। গোল করিয়েছেন। আক্রমণের সঙ্গে সঙ্গে রক্ষণেও সাহায্য করেন তিনি। তাঁর প্রশংসা করলেও শুধু এক জন ফুটবলারের দিকে তিনি নজর দেন না বলে জানিয়েছেন ফেরান্দো। তিনি বলেন, ‘‘আমার খেলানোর পদ্ধতি দলের সবাই রপ্ত করতে পারছে কি না সে দিকে নজর রাখাটাই আমার প্রধান লক্ষ্য। সবাই যে সেটা ধীরে ধীরে বুঝতে পারছে তাতে আমি খুশি।’’

Advertisement

চোট সারিয়ে মাঠে নর্থইস্টের বিরুদ্ধে মাঠে নেমেছিলেন সন্দেশ জিঙ্ঘন। তাঁকে ধীরে ধীরে ম্যাচ ফিট করে তোলা তাঁর লক্ষ্য বলে জানিয়েছেন ফেরান্দো। দলের আরও দুই গুরুত্বপূর্ণ ফুটবলার হুগো বুমো ও কার্ল ম্যাকহিউ সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন