Rape accused

ধর্ষণের অভিযোগ, রোনাল্ডোদের দলের ফুটবলার আবার জেলে

জামিনে থাকাকালীন অভিযোগকারী তরুণীকে ভয় দেখানোর অভিযোগ উঠেছে সেই ফুটবলারের বিরুদ্ধে। তাই তাঁকে আবার গ্রেফতার করেছে পুলিশ। জেলের শাস্তি দিয়েছে আদালত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ২০:১০
Share:

ম্য়াঞ্চেস্টার ইউনাইটেডের জার্সিতে রোনাল্ডো। —ফাইল চিত্র

ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ফুটবলার মেসন গ্রিনউডকে। কয়েক দিন জেলে থাকার পরে জামিনে ছাড়া পেয়েছিলেন তিনি। গ্রিনউডকে সোমবার আবার জেলে ঢোকানো হয়েছে। আদালতের নির্দেশের পরেই এই পদক্ষেপ করেছে পুলিশ।

Advertisement

গ্রিনউডের বিরুদ্ধে আরও কয়েকটি অভিযোগ ওঠায় গত শনিবার আবার গ্রেফতার করা হয় গ্রিনউডকে। সোমবার ছিল শুনানি। ম্যাঞ্চেস্টারের একটি আদালত শুনানি শেষে ফুটবলারকে আবার জেলে ঢোকানোর নির্দেশ দিয়েছে।

২০২১ সালের অক্টোবর মাসে গ্রিনউড ও আরও কয়েক জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন এক তরুণী। সেই অভিযোগে গ্রেফতার করা হয়েছিল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সতীর্থকে। কয়েক দিন জেল খাটার পরে তাঁকে জামিন দেওয়া হয়েছিল। কিন্তু সেই বছরই নভেম্বর মাস থেকে অভিযোগকারী তরুণীকে গ্রিনউড ভয় দেখানো শুরু করেন বলে অভিযোগ। তরুণীকে নেটমাধ্যমেও লাগাতার হেনস্থা করা হচ্ছিল বলে অভিযোগ উঠেছে।

Advertisement

গ্রিনউডের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠার পরে তাঁকে সাসপেন্ড করেছিল ক্লাব। কিন্তু জামিনে মুক্ত হওয়ার পরে গ্রিনউডের সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি হয়েছিল লাল ম্যাঞ্চেস্টারের। এই মরসুমেও ক্লাবের হয়ে খেলেছেন তিনি। কিন্তু নতুন করে আবার গ্রেফতার হওয়ায় ক্লাব কী পদক্ষেপ করে সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন