Player's Death

রাজমিস্ত্রির কাজ করতে গিয়ে দুর্ঘটনা, ৩৬ বছর বয়সেই মৃত্যু খেলোয়াড়ের

দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৩৬ বছর বয়সি এক প্রাক্তন খেলোয়াড়ের। রাজমিস্ত্রির কাজ করতে গিয়ে তাঁর মাথায় লোহার পাত পড়ে য়ায়। চিকিৎসকেরা অনেক চেষ্টা করেও বাঁচাতে পারেননি তাঁকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৩ ১৩:১৪
Share:

— প্রতিনিধিত্বমূলক ছবি।

রাজমিস্ত্রির কাজ করতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হয়েছে প্রাক্তন খেলোয়াড় মাইক উইলিয়ামসের। আমেরিকার রাগবি (ন্যাশনাল ফুটবল লিগ) খেলোয়াড় ছিলেন তিনি। তিন বছর আগে অবসর নেন। তার পর থেকে রাজমিস্ত্রির কাজ করছিলেন মাইক। সেই কাজ করতে গিয়েই দুর্ঘটনা ঘটে ৩৬ বছর বয়সি মাইকের।

Advertisement

আমেরিকার টেম্পা বে-তে একটি বহুতল নির্মাণের কাজ চলছিল। সেখানেই কাজ করছিলেন মাইক। গত শুক্রবার তাঁর মাথায় একটি লোহার পাত পড়ে যায়। গুরুতর আহত হন তিনি। মাইককে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে খবর, তাঁর মস্তিষ্কে রক্তক্ষরণ হচ্ছিল। এ ছাড়া মেরুদণ্ডের হাড়ও ভেঙে গিয়েছিল। প্রথমে তাঁর ডান হাত ও শরীরের নিম্নাঙ্গ পঙ্গু হয়ে যায়। পরে কোমায় চলে যান তিনি।

মাইক উইলিয়ামস। —ফাইল চিত্র

শারীরিক অবস্থা ক্রমেই খারাপ হচ্ছিল মাইকের। ফলে তাঁকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। তার পরেও অবস্থার কোনও উন্নতি হয়নি। জ্ঞান ফেরেনি তাঁর। শ্বাসকষ্টের সমস্যাও শুরু হয়েছিল মাইকের। চিকিৎসকেরা অনেক চেষ্টা করেও মাইককে বাঁচাতে পারেননি। একমাত্র ছেলের মৃত্যুতে ভেঙে পড়েছেন তাঁর বাবা ও মা।

Advertisement

ছ’বছর পেশাদার খেলোয়াড় হিসাবে রাগবি খেলেছেন মাইক। স্কুলজীবনে খেলতেন। ধীরে ধীরে রাগবিকেই পেশা হিসাবে বেছে নেন মাইক। ২০১০ সালে টেম্পা বে বুকানিরসের হয়ে খেলা শুরু করেন তিনি। চার বছর সেখানে খেলার পরে বাফেলো বিলসে যোগ দেন মাইক। ২০১৬ সালে অবসর নেন তিনি। খেলোয়াড় হিসাবে ভাল নাম করেছিলেন মাইক। ফলে তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন আমেরিকার বেশ কয়েক জন রাগবি খেলোয়াড়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন