Fran Gonzalez

মোহনবাগান আমাকে ভুলে গেল কীভাবে? সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরণ গনজালেজের

ফ্রান গনজালেজের সঙ্গে দু’বছরের চুক্তি করেছিল মোহনবাগান।চুক্তির এক বছর পূর্ণ হয়েছে। রয়েছে আরও এক বছর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২০ ১৯:১৯
Share:

উপেক্ষিত ফ্রান গনজালেজ। —ফাইল চিত্র।

মোহনবাগান সমর্থকদের কাছে তিনি ‘দ্য বস’। সবুজ-মেরুন ব্রিগেডকে গত বার আই লিগ চ্যাম্পিয়ন করার পিছনে তাঁর অবদান কম নয়।

Advertisement

সেই ফ্রান গনজালেজই এ বার বাগানে উপেক্ষিত। ক্লাবের সঙ্গে আরও একবছরের চুক্তি থাকলেও তাঁর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছেন ক্লাবকর্তারা। তাঁদের ব্যবহারে অসন্তুষ্ট স্পেনীয় মিডফিল্ডার বিস্ফোরণ ঘটিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

ফ্রান গনজালেজের সঙ্গে দু’বছরের চুক্তি করেছিল মোহনবাগান।চুক্তির এক বছর পূর্ণ হয়েছে। রয়েছে আরও এক বছর। এদিকে এটিকে ও মোহনবাগানের মার্জার হয়। তার ফলে আই লিগের পরিবর্তে এ বার আইএসএল খেলবে এটিকে-মোহনবাগান। তার জন্য ঘর গোছানোও প্রায় শেষ। আট জন বিদেশি ফুটবলার নেওয়া হয়ে গিয়েছে ইতিমধ্যেই। কিন্তু চুক্তি থাকলেও মোহনবাগানের ৫০ নম্বর জার্সিধারী গনজালেজের সঙ্গে কোনও কথাবার্তাই বলছেন না কর্তারা।

Advertisement

আরও পড়ুন: ২৭ বছরের ট্রফি খরা কাটবে ২০২১-এ, আশাবাদী মেসি

আর তাতেই চটেছেন ফ্রান। সোশ্যাল মিডিয়ায় বুধবার তিনি লিখেছেন, ‘‘ক্লাবের কাছ থেকে আমি এখনও কোনও খবর পাইনি। নতুন মরসুমের অনুশীলন শুরু হবে কবে, সে ব্যাপারেও কিছুই জানা নেই। আমার আইনজীবীর বার্তার জবাবও ওঁরা দিচ্ছেন না। গত মরসুমে আমি কী করেছি, তা ওঁরা ভুলে গেল কীভাবে?’’ তার পরেই প্রিয় মোহনবাগানী সমর্থকদের কাছে ‘দ্য বস’-এর প্রশ্ন, ‘‘তোমরা কি আমাকে মনে রেখেছো?’’

এটিকে-মোহনবাগান বিদেশির কোটা পূরণ করে ফেলেছে তা জানা লড়াকু ফুটবলার ফ্রান গনজালেজের। তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে ‘আনন্দবাজার ডিজিটাল’কে ফ্রান বলেন, ‘‘আমি জানি, আট জন বিদেশি প্লেয়ার নেওয়া হয়ে গিয়েছে। আমার সঙ্গে এক বছরের চুক্তি এখনও আছে। দলে নেওয়া না হলে আমাকে ক্ষতিপূরণ দিতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন