Sports News

সচিনের সব থেকে বড় ফ্যানকে খুঁজে পেলেন ব্রেট লি

কী করে ব্রেট লি জানলেন এই ব্যাক্তিই সচিনের সব থেকে বড় ফ্যান। এক কথায় সেই ফ্যান বুক চিরে দেখালেন তার প্রমাণ। বুকের ডান দিকে এক্কেবারে খোদাই করা রয়েছে সচিনের ছবি। সেই ছবি নিজের মোবাইল ক্যামেরায় ধরে রেখেছেন স্বয়ং ব্রেট লি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০১৭ ১৪:০২
Share:

ব্রেট লি। —ফাইল চিত্র।

তিনি সচিন তেন্ডুলকর। তাঁকে নিয়ে বিশ্ব জুড়ে এখনও উচ্ছ্বাসের কোনও খামতি নেই। ক্রিকেটকে বিদায় জানিয়েছেন অনেকদিন হল। তবুও ফ্যানের কোনও অভাব নেই। এ বার সচিনের সব থেকে বড় ফ্যানকে আবিষ্কার করলেন স্বয়ং ব্রেট লি। আর সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি সবাইকে সেই খবর জানিয়েও দিলেন, তিনি পেয়ে গিয়েছেন সচিনের সব থেকে বড় ফ্যানকে। দু’দিন আগেই ছ’বছরের এক ছোট্ট মেয়ে সচিনকে চিঠি লিখেছিল। যা দেখে আপ্লুত সচিন সেই চিঠি তাঁর টুইটার হ্যান্ডলে পোস্ট করে তাঁর খুশির কথা জানিয়েছিলেন। এ বার নতুন ফ্যানকে খুঁজে পেলেন অস্ট্রেলিয়ান তারকা। সেই ফ্যানের ছবি পোস্ট করে ব্রেট লি লেখেন, ‘‘সচিন আমার মনে হয় আমি তোমার সব থেকে বড় ফ্যানকে খুঁজে পেয়েছি। আমি ওকে কথা দিয়েছি ওর কথা তোমাকে জানাব। তাই এই ছবি পোস্ট করলাম।’’

Advertisement

আরও পড়ুন

এক্সক্লুসিভ কোহালি: প্রশংসায় ভাসব না, নিন্দাও ভাঙবে না

Advertisement

ছোট্ট ফ্যানের চিঠি পেয়ে আপ্লুত সচিন

কী করে ব্রেট লি জানলেন এই সচিনের সব থেকে বড় ফ্যান। এক কথায় সেই ফ্যান বুক চিরে দেখালেন তার প্রমাণ। বুকের ডান দিকে এক্কেবারে খোদাই করা রয়েছে সচিনের ছবি। সেই ছবি না নিজের মোবাই ক্যামেরায় ধরে রেখেছেন স্বয়ং ব্রেট লি। এক সময় সচিনের বিরুদ্ধে নিয়মিত খেলা লি বিভিন্ন ভাবে ভারতের সঙ্গে যুক্ত।ভারতের বিরুদ্ধে ১২টি টেস্টে লি-র উইকেট ৫৩। সঙ্গে রয়েছে দু’বার পাঁচ উইকেট নেওয়ার কৃতিত্ব। ৩২টি ওয়ান ডে-তে ৫৫ উইকেট। তেন্ডুলকর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলেছেন ৩৯টি টেস্ট করেছেন ৩৬৩০ রান। এর মধ্যে রয়েছে ১১টি সেঞ্চুরি ও ১৬টি হাফ সেঞ্চুরি। ৭১টি ওয়ান ডে-তে সচিনের রান ৩০৭৭। এর মধ্যে রয়েছে ৯টি সেঞ্চুরি।

দেখুন ব্রেট লির পোস্ট ! (_)

!

(_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন