World Cup 2019

ভারত দক্ষিণ আফ্রিকা ম্যাচে বৃষ্টির আশঙ্কা

বৃষ্টি কি ভেস্তে দিতে পারে আজকের হাইভোল্টেজ ম্যাচ? সন্দেহটা ইতিমধ্যেই দানা বাঁধছে।

Advertisement

সংবাদ সংস্থা

সাউদাম্পটন শেষ আপডেট: ০৫ জুন ২০১৯ ১৪:১০
Share:

বৃষ্টি কি ভেস্তে দিতে পারে আজকের হাইভোল্টেজ ম্যাচ। ছবি- টুইটার

ভারত আজ বিশ্বকাপে অভিযান শুরু করতে চলেছে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। দুই ম্যাচ হেরে ব্যাকফুটে থাকা ডু’প্লেসিদের বিরুদ্ধে ফেভারিট হিসাবেই নামছেন কোহালিরা। কিন্তু মাঠে নামার আগে কোহালিদের চিন্তায় রাখছে সাউদাম্পটনের আবহাওয়া। বৃষ্টি কি ভেস্তে দিতে পারে আজকের হাইভোল্টেজ ম্যাচ? সন্দেহটা ইতিমধ্যেই দানা বাঁধছে। আবহাওয়া দফতর জানিয়েছে, আজ সাউদাম্পটনের আকাশ মেঘলা থাকবে। বিকেলের দিকে বৃষ্টির আশঙ্কা রয়েছে বলেও জানানো হয়েছে।

Advertisement

আবহাওয়া দফতর জানিয়েছে, সাউদাম্পটনে সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ১৮ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ৮-৯ ডিগ্রি সেলসিয়াস। আকাশ মেঘলা থাকার সম্ভাবনা রয়েছে ও বৃষ্টির আশঙ্কা রয়েছে।

নিয়ম অনুযায়ী বৃষ্টি হলে প্রতিটি দলকে কমপক্ষে ২০ ওভার করে ম্যাচ খেলতে হয়। একটিও বল খেলা না হলে দুই দলের মধ্যে পয়েন্ট ভাগ করে দেওয়া হবে। গতকালই শ্রীলঙ্কা ম্যাচ বৃষ্টিতে আটকে যায়। পরে শ্রীলঙ্কা আফগানিস্তানের বিরুদ্ধে ৩৪ রানে ম্যাচ জিতে যায়।

Advertisement

আরও পড়ুন: সাদা বলের লড়াইয়ে ভারত-দক্ষিণ আফ্রিকা

দক্ষিণ আফ্রিকা দল এমনিতেই চোট সমস্যায় জর্জরিত। ডেল স্টেইন, লুঙ্গি এনগিডি চোটের জন্য ম্যাচের বাইরে ছিটকে গেছে। ভয় দেখাচ্ছে হাসিম আমলার চোটও। আজ তিনি প্রথম এগারোয় থাকবেন কি না তা নিশ্চিত নয়। এরকম অবস্থায় একমাত্র বৃষ্টিই দক্ষিণ আফ্রিকাকে বাঁচাতে পারে বলে মনে করা হছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন