ICC World Cup 2019

ইংল্যান্ডের সঙ্গে পিকনিক করল ভারত, খোঁচা সেই বসিতের  

ভারত-ইংল্যান্ড ম্যাচে ভারতীয় ব্যাটসম্যানদের ব্যাটিং দেখে বিরক্ত পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার বসিত আলি।

Advertisement

সংবাদ সংস্থা

করাচি শেষ আপডেট: ০১ জুলাই ২০১৯ ১৯:১৫
Share:

সমালোচনার কেন্দ্রে ধোনি ও কেদার যাদব। ছবি: এএফপি।

দিনকয়েক আগে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার বসিত আলি বলেছিলেন, পাকিস্তানকে সেমিফাইনালে উঠতে দেবে না ভারত। ইচ্ছা করে ম্যাচ ছেড়ে দেবে বিরাট কোহালির দল। রবিবার ভারত-ইংল্যান্ড ম্যাচ দেখার পরে সেই বসিত বলছেন, ভারত ক্রিকেট খেলেনি। তার বদলে মাঠে পিকনিক করেছে!

Advertisement

এজবাস্টনে প্রথমে ব্যাট করে ইংল্যান্ড তুলেছিল ৩৩৭ রান। ভারত ম্যাচ হারে ৩১ রানে। কোহালিরা ম্যাচ হারায় পাকিস্তানের সেমিফাইনালে যাওয়ার সম্ভাবনা বড় সড় ধাক্কা খেয়েছে।

পাকিস্তানের একটি টিভি চ্যানেলকে দেওয়া সক্ষাৎকারে বসিত বলেন, ‘‘প্রথম ১০ ওভারে বৃত্তের বাইরে দু’ জন ফিল্ডার ছিল। ওই অবস্থায় ভারত মাত্র ২৮ রান করে। তা হলে বলতেই হয়, ওই ১০ ওভার খুবই খারাপ খেলেছে ভারত। মাঠে যেন পিকনিক করছিল ভারতীয় ব্যাটসম্যানরা। ভারতীয় ব্যাটসম্যানরা জয়ের বদলে ফর্মটা হয়তো ধরে রাখতেই চেয়েছিল। রোহিত নিজের জন্য সেঞ্চুরি করেছে। বিরাট কোহালি ধীর লয়ে ৬৬ রান করেছে। পাণ্ড্য মারমুখী মেজাজে ৩৩ বলে ৪৫ রান করে।’’

Advertisement

আরও পড়ুন: ইতিবাচক মনোভাব নিয়ে খেলা উচিত ছিল, ধোনিদের তীব্র আক্রমণ করলেন সৌরভ

আরও পড়ুন: শেষ কয়েক ওভার নিয়ে বিস্মিত লিনেকারও

পাকিস্তানের শেষ ম্যাচ বাংলাদেশের সঙ্গে। সেই ম্যাচ জিতলেও পাকিস্তানকে তাকিয়ে থাকতে হবে ইংল্যান্ড-নিউজিল্যান্ড ম্যাচের দিকে। কিউয়িরা ম্যাচ জিতলে সুবিধা পাকিস্তানের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন