ICC World cup 2019

পারফরম্যান্সই সব, মালিঙ্গার খালি গায়ের ছবি শেয়ার করে বার্তা দিলেন জয়বর্ধনে

জয়বর্ধনে লিখেছেন, ‘‘খুব ভাল বল করেছ মালি। তাই ভাবলাম, গত সপ্তাহের সব থেকে চর্চিত ছবিটি শেয়ার করি আপনাদের জন্যে।’’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০১৯ ২১:০৭
Share:

লসিথ মালিঙ্গা। ছবি: এএফপি।

ইংল্যান্ডের বিরুদ্ধে শুক্রবার যখন খেলতে নামে শ্রীলঙ্কা, প্রায় সকলেই ধরে নিয়েছিলেন, জিতবে ইংল্যান্ডই। কিন্তু অভিজ্ঞ বোলার লসিথ মালিঙ্গার ৪৩ রানে ৪ উইকেট, সব হিসেব উল্টেপাল্টে দেয়। ২০ রানে ইংল্যান্ডকে হারিয়ে ম্যাচ জিতে নেয় শ্রীলঙ্কা। আর তার পরই, বার বার ফিটনেস নিয়ে সমালোচনার মুখে পড়া মালিঙ্গার পাশে দাঁড়িয়ে বার্তা দিয়েছেন শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটার মাহেলা জয়বর্ধনে।

Advertisement

জয়বর্ধনে তাঁর ভেরিফায়েড ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মালিঙ্গার একটি খালি গায়ের ছবি পোস্ট করেছেন। যে ছবিটিতে মালিঙ্গাকে বেশ স্থূল দেখাচ্ছে। ড্রেসিং রুমের সেই ছবি গত সপ্তাহে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তার জেরে কটাক্ষের মুখে পড়তে হয় মালিঙ্গাকে। কিন্তু এবার সেই ছবিটি শেয়ার করেই জয়বর্ধনে লিখেছেন, ‘‘খুব ভাল বল করেছ মালি। তাই ভাবলাম, গত সপ্তাহের সব থেকে চর্চিত ছবিটি শেয়ার করি আপনাদের জন্যে।’’

জয়বর্ধনে সেই সব মালিঙ্গা-বিদ্বেষীদের প্রতি বার্তা দিয়েছেন, যাঁদের সালোচনায় বার বার বিদ্ধ হতে হয়েছে মালিঙ্গাকে। মালিঙ্গা বার বারই বল হাতে সেই সব সমালোচনার জবাব দিয়েছেন। শুক্রবারের ম্যাচ তার আরও একটি উদাহরণ হয়ে থাকবে।

Advertisement

আরও পড়ুন : পাকিস্তানি ফ্যানের কাছে ‘শুয়োর’ শুনলেন সরফরাজ!

আরও পড়ুন : মন ভাল করা ভিডিয়ো: মুরগির বাচ্চাদের সঙ্গে খেলছে কুকুর ছানা

Well bowled Mali!!! Thought i would share the most talked about picture last week for all you fans..😉👍👊

A post shared by Mahela Jayawardena (@mahela27) on

মালিঙ্গার প্রশংশায় প়ঞ্চমুখ শ্রীলঙ্কার অধিনায়ক দিমুথ করুণারত্নে। তিনি বলেন, ‘‘মালিঙ্গা জানেন কখন তাঁকে কী করতে হবে। শ্রীলঙ্কা দলের কাছে মালিঙ্গা আদর্শ হয়েই থেকে যাবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন