সারা সপ্তাহের কাজের পাশাপাশি নানান মানসিক চাপ মনে হয় এক লহমায় দূর হয়ে যায় যদি এ রকম একটা ভিডিয়ো সামনে আসে। পিপলস ডেইলি, চিন তাদের টুইটার হ্যান্ডলে একটি ভিডিয়ো প্রকাশ করেছে। যেখানে দেখা যাচ্ছে,কয়েকটি মুরগির বাচ্চার সঙ্গে খেলা করছে একটি সাদা কুকুর ছানা। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ভিডিয়োটি।

৩৩ সেকেন্ডের ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, একটি সাদা রঙের কুকুর এবং কয়েকটি মুরগির ছানা ঘুরে বেড়াচ্ছে। কুকুর ছানাটি সম্ভবত খেলার জন্য অন্য কোনও সঙ্গী পাচ্ছিল না। তাই বেচারা মুরগি ছানাগুলির সঙ্গেই খেলতে চাইছিল। আর মুরগি ছানাগুলিকে দেখে মনে হচ্ছিল, কুকুর ছানাটির সঙ্গে খেলতে তারা খুব একটা আগ্রহী ছিল না। তাই বার বার তাদের খেলতে ডাকছিল নানা ভাবে। কখনও সামনের দু’পা দিয়ে তাদের আলিঙ্গন করছিল। কখনও আবার আদর করে কামড়ে দিচ্ছিল। কখনও আবার মুরগি ছানাদের গায়ে আদরের ভঙ্গিতে পা বুলিয়ে দিচ্ছিল। কিন্তু কোনও কিছুতেই ঠিক তাদের খেলার সঙ্গী করতে পারছিল না। আবার হতে পারে এটাই কুকুর ছানাটির খেলা!

ভিডিয়োটির শুরুতেই পিছনের দিকে একটি ধূসর রঙের বিড়াল ছানাকেও দেখা যাচ্ছিল। সে মনে হয় এই কুকুর- মুরগির খেলায় খুব একটা আগ্রহী ছিল না। তাই একবার কুকুর ছানাটির কীর্তি কলাপ দেখে সেখান থেকে চলে যায়।

আরও পড়ুন : সারা রাত মর্গে কাটিয়ে সকালে বেঁচে ফিরলেন ‘মৃত’ কাশীরাম!

আরও পড়ুন : রসুন ছাড়ানোর অভিনব পদ্ধতি, ভিডিয়ো দেখা হল ২কোটি বারের বেশি

একাধিক অ্যাঙ্গেল থেকে এই গোটা ঘটনা রেকর্ড করা হয়েছে। কয়েক সেকেন্ডের একাধিক ভিডিয়োকে একসঙ্গে জুড়ে মোট ৩৩ সেকেন্ডের ভিডিয়ো প্রকাশ করেছে পিপলস ডেইলি, চিন। ইতিমধ্যেই ৬৫ হাজারের ওপর ভিউ পেয়েছে ভিডিয়োটি। আর নেটিজেন আদরের মন্তব্যে ভরিয়ে দিয়েছে কমেন্ট বক্স।