Advertisement
২৬ এপ্রিল ২০২৪
ICC Word cup 2019

পাকিস্তানি ফ্যানের কাছে ‘শুয়োর’ শুনলেন সরফরাজ!

সরফরাজকে উদ্দেশ করে ‘শুয়োর’ শব্দটি ব্যবহার করেন ওই পাক ফ্যান। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর চাপে পড়ে ক্ষমা চান ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তি

সরফরাজ আহমেদ। ছবি: এএফপি।

সরফরাজ আহমেদ। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ২২ জুন ২০১৯ ২০:৪৭
Share: Save:

লন্ডনের এক মলে শারীরিক স্থূলতার জন্য এ বার সরফরাজকে এক পাকিস্তানি ফ্যানের মুখ থেকে অশ্রাব্য গালিগালাজ শুনতে হল। সরফরাজকে উদ্দেশ করে ‘শুয়োর’ শব্দটি ব্যবহার করেন ওই পাক ফ্যান। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর চাপে পড়ে ক্ষমা চান ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তি।

ভারতের বিরুদ্ধে ম্যাচ হারার পর নানা ধরনের কটাক্ষ, সমালোচনা শুনতে হয়েছে পাকিস্তানি ক্রিকেটারদের। গ্যালারি থেকে ‘সরফরাজ মোটা, সরফরাজ মোটা’ আওয়াজও ভেসে এসেছে। সেবারও কোনও প্রতিক্রিয়া দেননি সরফরাজ আহমেদ।

এবার যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে, একটি মলে এক ব্যক্তি সেল্‌ফি ক্যামেরা অন করে ভিডিয়ো করছেন। সেই সময় ফ্রেমে আসেন পাকিস্তানি ক্যাপ্টেন সরফরাজ আহমেদ। কোলে তাঁর ছেলে।যিনি ভিডিয়ো করছিলেন, তাঁকে বলতে শোনা গিয়েছে, “ভাই আপনি শুয়োরের মতো মোটা কেন? খুব মোটা হয়ে গিয়েছেন। শুয়োরের মতো হয়ে যাচ্ছেন, কম খান।”

প্রথমবার ‘শুয়োর’ শব্দটি শুনে, ওই ব্যক্তির দিকে ফিরে তাকান সরফরাজ। কিন্তু তাতেও কোনও হেলদোল ঘটেনিওই অজ্ঞাতপরিচয় ব্যক্তির। ফের সরফরাজকে ‘শুয়োর’ বলেন সেই ব্যক্তি।

আরও পড়ুন : সরফরাজকে ‘মোটা মোটা’ বলে ডাকলেন পাকিস্তানি ফ্যানরা

আরও পড়ুন : মন ভাল করা ভিডিয়ো: মুরগির বাচ্চাদের সঙ্গে খেলছে কুকুর ছানা

ভিডিয়ো ভাইরাল হতেই চাপে পড়ে আরও একটি ভিডিয়ো আপলোড করেনওই ব্যক্তি। সেখানে তিনি দাবি করেন,“ভিডিয়োটি আমি ডিলিট করে দিয়েছিলাম। কিন্তু কী ভাবে তা ছড়িয়ে পড়েছে জানি না। আমিও পাকিস্তানি। বহু মানুষ আমার উপর ক্ষুব্ধ। বুঝতে পারিনি, এই ভাবে ভাইরাল হয়ে যাবে ভিডিয়োটি। যা বলেছি, তার জন্য আমি ক্ষমাপ্রার্থী।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE