India vs England 2021

একদিনের সিরিজে কী ভাবে সাফল্য পেলেন, জানালেন শিখর ধওয়ন

তৃতীয় ম্যাচে তাঁর অর্ধশতরান ভারতকে সিরিজ জেতাতে সাহায্য করেছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২১ ১০:০৯
Share:

রবিবার অর্ধশতরান করেছেন ধওয়ন ছবি পিটিআই

ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজে ভাল ছন্দে ছিলেন শিখর ধওয়ন। তৃতীয় ম্যাচে তাঁর অর্ধশতরান ভারতকে সিরিজ জেতাতে সাহায্য করেছে। অনেকদিন পরে এ ভাবে ব্যাট করতে পেরে খুশি ভারতীয় ওপেনার। জানালেন, ঘরোয়া ক্রিকেট খেলেই নিজেকে তৈরি করে নিয়েছিলেন। সুযোগ পেয়ে জাতীয় দলের হয়ে সেটা কাজে লাগানোর চেষ্টা করেছেন।

Advertisement

রবিবার ম্যাচের পর ধওয়ন বলেছেন, “ছন্দটা বজায় রাখার চেষ্টা করেছিলাম। সুযোগ পেতেই সেরা দারুণ ভাবে কাজে লাগিয়েছি। এ ভাবে ব্যাট করতে পেরে ভাল লাগছে। খুব উপভোগ করেছি।”

ধওয়নের সংযোজন, “ঘরোয়া ক্রিকেট খেলছিলাম। তার সঙ্গেই একদিনের সিরিজে ফেরার প্রস্তুতি নিচ্ছিলাম। ঘরোয়া ক্রিকেটের ম্যাচ খেলার অভ্যেস অনেকটাই সাহায্য করেছে। শেষ দুটো ম্যাচের উইকেট খুবই ভাল ছিল। প্রথম থেকে শেষ পর্যন্ত সাহায্য করেছে। তা ছাড়া, বাউন্সি পিচে খেলতে আমি এমনিই ভালবাসি।”

Advertisement

দিল্লির হয়ে বিজয় হজারে ট্রফিতে ভাল খেলেছিলেন ধওয়ন। একদিনের সিরিজে ৩ ম্যাচে ১৬৯ রান করে রানের তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন তিনি। জনি বেয়ারস্টো এবং কে এল রাহুলের পরেই। প্রথম ম্যাচে মাত্র দু’রানের জন্য শতরান পাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন