New Zealand vs India

একবার নয়, আজ সারাদিনে তিনবার নিউজিল্যান্ডের মুখোমুখি ভারতীয় ক্রিকেটাররা!

একই সময় এই তিন ম্যাচ চলবে না। ভারত এ দলের ম্যাচ শেষ হওয়ার পর শুরু হবে বিরাট কোহালিদের ম্যাচ। তার কিছুক্ষণ পরে বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে  নামবেন প্রিয়ম গর্গরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২০ ১০:০৩
Share:

অকল্যান্ডের ইডেন পার্ক। এখানেই নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে নামবেন কোহালিরা। ছবি টুইটার থেকে নেওয়া।

ভারত বনাম নিউজিল্যান্ড। একটা নয়, পর পর তিন বার। এবং একই দিনে!

Advertisement

হেঁয়ালি নয়, এটাই বাস্তব। শুক্রবার দিনভর বাইশ গজে মুখোমুখি হচ্ছে ভারত-নিউজিল্যান্ড। তফাতটা শুধু ফরম্যাট ও টুর্নামেন্টে।

ক্রাইস্টচার্চে ভারতীয় সময় ভোর সাড়ে তিনটে থেকে নিউজিল্যান্ড এ দলের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় বেসরকারি একদিনের ম্যাচে নেমে পড়েছে ভারত এ দল। অকল্যান্ডে ভারতীয় সময় দুপুর ১২টা ২০ থেকে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি ভারত-নিউজিল্যান্ড। এই দুই ম্যাচই হচ্ছে কিউইদের দেশে। তৃতীয় ম্যাচটি হচ্ছে দক্ষিণ আফ্রিকার ব্লুমফন্টেনে। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে মুখোমুখি হচ্ছে ভারত-নিউজিল্যান্ড। যা শুরু হবে ভারতীয় সময় দুপুর দেড়টা থেকে।

Advertisement

আরও পড়ুন: ঋষভ নয়, কিউয়িদের বিরুদ্ধে টি২০-তে কিপিং করবেন রাহুলই, বলছেন বিরাট​

আরও পড়ুন: কিউয়িদের বিরুদ্ধে ধোনি-দু’প্লেসিকে টপকে রেকর্ডের হাতছানি কোহালির সামনে​

তবে একই সময় এই তিন ম্যাচ চলবে না। ভারত এ দলের ম্যাচ শেষ হওয়ার পর শুরু হবে বিরাট কোহালিদের ম্যাচ। তার কিছুক্ষণ পরে বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে নামবেন প্রিয়ম গর্গরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন