Hot wheels

জানেন আপনার প্রিয় ভারতীয় ক্রিকেটারদের পছন্দের গাড়ি কোনগুলি?

তাঁরা ব্যাট-বল হাতে আমাদের গর্বিত করেন। কোহালি থেকে সচিন, ধোনি— সবাই পড়েন এই তালিকায়। কিন্তু, গাড়ির ক্ষেত্রে এই সব ক্রিকেটারদের পছন্দটা প্রায় মেলেই না। এঁদের প্রত্যেকের আছে বিখ্যাত সব গাড়ি। কোহালিদের পছন্দের গাড়ি কোনগুলি জানেন? দেখে নিন এক নজরে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০১৮ ০৯:৩২
Share:
০১ ০৮

তাঁরা ব্যাট-বল হাতে আমাদের গর্বিত করেন। কোহালি থেকে সচিন, ধোনি— সবাই পড়েন এই তালিকায়। কিন্তু, গাড়ির ক্ষেত্রে এই সব ক্রিকেটারদের পছন্দটা প্রায় মেলেই না। এঁদের প্রত্যেকের আছে বিখ্যাত সব গাড়ি। কোহালিদের পছন্দের গাড়ি কোনগুলি জানেন? দেখে নিন এক নজরে।

০২ ০৮

বিরাট কোহালি: ভারতীয় দলের অধিনায়কের গাড়ির প্রতি প্রেম সর্বজনবিদিত। কোহালির আর পাঁচটা গাড়ির মধ্যে সব থেকে প্রিয়টি হল অডি কিউ৭। সাদা রঙের গাড়িটি কোহালির বড্ড প্রিয়।

Advertisement
০৩ ০৮

সচিন তেন্ডুলকর: লিটল মাস্টারের প্রিয় গাড়ির তালিকায় রয়েছে সাদা রঙের একটি বিএমডব্লু আই৮। একাধিক গাড়ি থাকলেও এই বিএমডব্লু সচিন খুব প্রিয়।

০৪ ০৮

বীরেন্দ্র সহবাগ: প্রিয় বীরুকে একটি বিএমডব্লু উপহার দিয়ে ছিলেন সচিন। লিটল মাস্টারের মতো সহবাগেরও পছন্দের গাড়ি বিএমডব্লু। তবে তালিকায় আছে অন্যান্য গাড়িও।

০৫ ০৮

মহেন্দ্র সিংহ ধোনি: প্রাক্তন এই ভারতীয় অধিনায়কের রয়েছে পাজেরো এসএফএক্স। গাড়ির প্রতি মাহির বিশেষ একটা ভালবাসা আছে। তাঁর একাধিক গাড়ির মধ্যে রয়েছে বেশ কিছু আধুনিক মডেলের গাড়ি।

০৬ ০৮

মহেন্দ্র সিংহ ধোনি: শুধু চার চাকার ক্ষেত্রেই নয়, বাইকের প্রতিও ভালবাসা আছে মাহির। এ ছাড়াও রয়েছে একটি স্করপিও।

০৭ ০৮

সুরেশ রায়েনা: ভারতীয় দলের এক সময়ের অন্যতম জনপ্রিয় ক্রিকেটার। গাড়ি-ভালবাসার ক্ষেত্রেও রায়নার পছন্দ বেশ উচ্চ তালিকায়। মার্সিডিজ বেনজ় রায়নার অন্যতম পছন্দের গাড়ি। এমনকি, বাবা-মাকে একটি মার্সিডিজ উপহারও দিয়েছিলেন তিনি।

০৮ ০৮

করুণ নায়ার: নজর কেড়েছিলেন ব্যাট হাতে। স্টিয়ারিং হাতেও নজর কেড়েছেন তিনি। শুধু পছন্দের গাড়ি কেনাই নয়, গাড়ির নম্বর প্লেটটাও নিজের পছন্দ মতো তৈরি করেছিলেন তিনি। তাঁর গাড়ির নম্বর প্লেট KA 03 NA 303।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement