Player Accused

নাবালিকাকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত ভারতীয় খেলোয়াড়, থানায় অভিযোগ দায়ের

বিপদে পড়লেন ভারতের হকি খেলোয়াড়। তাঁর বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ করলেন এক তরুণী। অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিক বার তাঁর সঙ্গে সহবাস করেছেন বরুণ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৪৬
Share:

— প্রতীকী চিত্র।

বিপদে পড়লেন ভারতের হকি খেলোয়াড় বরুণ কুমার। তাঁর বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ করলেন এক তরুণী। তাঁর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিক বার তাঁর সঙ্গে সহবাস করেছেন বরুণ। তিনি নাবালিকা থাকার সময়েও সহবাস হয়েছে। শেষ পর্যন্ত বিয়ে না করায় বরুণের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন ওই তরুণী।

Advertisement

অভিযোগকারিণীর বয়স এখন ২২। তাঁর দাবি, ২০১৯ সালে তাঁর যখন ১৭ বছর বয়স, তখন ইনস্টাগ্রামে বরুণের সঙ্গে পরিচয় হয়। বেঙ্গালুরুর সাই স্টেডিয়ামে জাতীয় দলের শিবিরে এলেই বরুণ তাঁর সঙ্গে সহবাস করতেন বলে অভিযোগ ওই তরুণীর। বার বার বিয়ের প্রতিশ্রুতি দিয়েও তা রক্ষা করেননি বলে জানিয়েছেন তিনি।

শেষ পর্যন্ত ওই তরুণী বেঙ্গালুরুর জ্ঞানভারতী থানায় অভিযোগ করেন। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে বরুণের বিরুদ্ধে। বরুণ আদপে হিমাচল প্রদেশের ছেলে হলেও থাকেন পঞ্জাবের জালন্ধরে। পুলিশের দাবি, তিনি পলাতক। খোঁজ পাওয়ার চেষ্টা চলছে। জানা গিয়েছে, বেঙ্গালুরু পুলিশের একটি দল জালন্ধরে গিয়ে বরুণকে জিজ্ঞাসাবাদ করতে পারে।

Advertisement

টোকিয়ো অলিম্পিক্সের দলে স্ট্যান্ড বাই হিসাবে ছিলেন বরুণ। দল ব্রোঞ্জ জেতার পর হিমাচল প্রদেশের সরকার বরুণকে এক লাখ টাকা আর্থিক পুরস্কারও দিয়েছিল। এখন সেই খেলোয়াড়ের বিরুদ্ধেই উঠেছে ধর্ষণের অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন