IPL 2018

নাইটদের বিরুদ্ধে কেমন হতে পারে রাজস্থানের প্রথম একাদশ

ইডেনে আজ প্রথম এলিমিনেটরে নাইট রাইডার্সের মুখোমুখি হচ্ছে রাজস্থান। এই ম্যাচে দেখে নেওয়া যাক কেমন হতে পারে রাজস্থানের প্রথম একাদশ।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ মে ২০১৮ ১৪:৫৭
Share:
০১ ১১

গ্রুপে নিজেদের শেষ ম্যাচে বেঙ্গালুরুকে ৩০ রানে হারিয়ে প্লে অফের রাস্তা পরিষ্কার করেছে রাজস্থান। বাটলার-স্টোকসের মতো সেরাদের ছাড়াই এই জয় দলের আত্মবিশ্বাস অনেকটাই বাড়িয়েছে। এই অবস্থায় ইডেনে আজ প্রথম এলিমিনেটরে নাইট রাইডার্সের মুখোমুখি হচ্ছে রাজস্থান। এই ম্যাচে দেখে নেওয়া যাক কেমন হতে পারে রাজস্থানের প্রথম একাদশ।

০২ ১১

রাহুল ত্রিপাঠি: সঠিক সময়েই যেন ফর্মে ফিরেছেন এই ডানহাতি ওপেনার। কোহালিদের বিরুদ্ধে গত ম্যাচে তাঁর অপরাজিত ৮০ দলকে জিততে সাহায্য করেছে। ছবি: এএফপি।

Advertisement
০৩ ১১

সঞ্জু স্যামসন: গত ম্যাচে রান পাননি। টুর্নামেন্টের প্রথম দিকে যে দুর্দান্ত ফর্মে ছিলেন, সেই ফর্মের ধারেকাছেও নেই সঞ্জু। তবে আজ প্রথম একাদশে থাকছেন তিনি। ছবি: পিটিআই।

০৪ ১১

হেনরিক ক্লাসেন: প্রথম দুই ম্যাচে রান না পেলেও বেঙ্গালুরু ম্যাচে ফর্মে ফিরেছেন দক্ষিণ আফ্রিকার এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। আজও দ্রুত রান তোলার জন্য তাঁর ব্যাটের দিকেই তাকিয়ে থাকবেন রাহানেরা।

০৫ ১১

স্টুয়ার্ট বিনি: ব্যাটে এখনও তেমন কিছু করতে পারেননি। বল হাতে এখনও সুযোগই পাননি বিনি। আজ ইডেনের পিচে বল হাতে বিনির দিকে নজর থাকবে। ফাইল চিত্র।

০৬ ১১

কৃষ্ণাপ্পা গৌতম: ব্যাট হাতে একেবারে শেষ দিকে মূল্যবান ১৪ রান, পরে বল হাতে কোহালির উইকেট নিয়ে বেঙ্গালুরু বধে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন গৌতম। ছবি: এএফপি।

০৭ ১১

জোফ্রা আর্চার: বেঙ্গালুরু ম্যাচটা একেবারেই ভাল যায়নি জোফ্রার। তবে বল হাতে টুর্নামেন্টে ভাল ফর্মে রয়েছেন তিনি। ইডেনের গতিময় উইকেটে ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন জোফ্রা। ছবি: এএফপি।

০৮ ১১

শ্রেয়াস গোপাল: বেঙ্গালুরু ম্যাচের হিরো। মাত্র ১৬ রানে ৪ উইকেট নিয়ে একার হাতেই কোহালিদের হারিয়ে দিয়েছেন। আজও চোখ থাকবে ফর্মে থাকা এই স্পিনারের দিকে। ছবি: পিটিআই।

০৯ ১১

ইশ সোধি: এখনও পর্যন্ত যে ক’টি ম্যাচ খেলেছেন তার প্রত্যেকটিতেই উইকেট পেয়েছেন এই স্পিনার। তবে গত ম্যাচে একটু বেশি রান দিয়ে ফেলেছেন।

১০ ১১

জয়দেব উনাদকট: সাড়ে ১১ কোটির বোলার এখনও সেই ভাবে জ্বলে ওঠেননি। তবে আজ পিচের সাহায্য পেলে অন্য উনাদকটকে দেখা যেতেই পারে। ছবি: এএফপি।

১১ ১১

বেন লগলিন: শেষ দুই ম্যাচে গড়ে দু’টি করে উইকেট নিয়েছেন এই পেসার। ফর্মে থাকা লগলিন বাউন্সি পিচে ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন। ছবি: এএফপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement