দিল্লি ম্যাচ জিততে আজ যা করতে হবে নাইটদের

দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে শুক্রবার রাতে মুখোমুখি হতে চলেছে কলকাতা নাইট রাইডার্স এবং দিল্লি ডেয়ারডেভিলস। দিল্লি বধ করতে নাইটদের জন্য রইল পাঁচ টিপস।

Advertisement
শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০১৮ ১৪:১৮
Share:
০১ ০৬

লিগ টেবিলের চতুর্থ এবং অষ্টম স্থানে থাকা দুই দলের লড়াইয়ে দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে শুক্রবার রাতে মুখোমুখি হতে চলেছে কলকাতা নাইট রাইডার্স এবং দিল্লি ডেয়ারডেভিলস। গম্ভীর পরবর্তী দিল্লি নতুন নেতার হাতে ঘুরে দাঁড়াতে মরিয়া। অন্য দিকে দলে ধারাবাহিকতা আনতে জিততে চাইবে নাইটরাও। দিল্লি বধ করতে নাইটদের জন্য রইল পাঁচ টিপস।

০২ ০৬

টস জেতো ম্যাচ জেতো। দিল্লির বিরুদ্ধে টসে জিতলে অবশ্যই প্রথমে ফিল্ডিং করতে হবে। নাইটরা তো বটেই, পরিসংখ্যান বলছে, টি২০-তে আগে ফিল্ডিং করে ম্যাচ জিতেছে বেশির ভাগ দল।

Advertisement
০৩ ০৬

ভাল ওপেনিং। কেকেআরের ওপেনিং জুটিকে ভাল রান পেতে হবে। দুই বিধ্বংসী ওপেনার ক্রিস লিন ও সুনীল নারিন পাওয়ার প্লেতে দলকে একটা ভাল শুরু দিলে মিডল অর্ডার চাপহীন ক্রিকেট খেলতে পারবে।

০৪ ০৬

রাণা-রাসেলের ব্যাটে মিডল অর্ডার ভরসা। দুই ফর্মে থাকা ব্যাটসম্যান নিতীশ রাণা ও আন্দ্রে রাসেলকে রান পেতে হবে। চলতি আইপিএলে লোয়ার মিডল অর্ডারে রাসেলের ঝোড়ো ব্যাটিং দলকে ভরসা জুগিয়েছে।

০৫ ০৬

স্পিনত্রয়ী ম্যাজিক। গরমে কোটলার পিচে বড় ফাটল থাকবে বলে আশা করছেন বিশেষজ্ঞরা। দিল্লিকে আটকাতে তাই ভাল বল করতেই হবে নারাইন-চাওলা-কুলদীপের স্পিন ত্রয়ীকে।

০৬ ০৬

লিগ টেবিলের একদম শেষে রয়েছে দিল্লি ডেয়ারডেভিলস। নেতৃত্ব ছেড়েছেন গৌতম গম্ভীর। নতুন অধিনায়কে এখনও থিতু হতে পারেনি দিল্লি। এই পরিস্থিতি কাজে লাগাতে হবে নাইটদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement