IPL

দর্শকহীন আসন্ন আইপিএল! রুষ্ট একাধিক ফ্র্যাঞ্চাইজি

বিসিসিআইয়ের এমন সিদ্ধান্ত মেনে নিতে পারছে না একাধিক ফ্র্যাঞ্চাইজি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২১ ১৫:০৩
Share:

এমন ছবি এ বার আর দেখা যাবে না। ফাইল চিত্র

আগামী ৯ এপ্রিল থেকে দেশের মাটিতে শুরু হবে আইপিএল। চলবে ৩০ মে পর্যন্ত। দেশের মোট ছয়টি শহরে ক্রোড়পতি লিগ আয়োজন করা হলেও শোনা যাচ্ছে এ বারেও স্টেডিয়ামে দর্শকদের ঢোকার অনুমতি দিতে চাইছে না সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআই। আর সেটা নিয়ে বোর্ডের অন্দরমহলে শুরু হয়েছে চাপানউতোর। বিসিসিআইয়ের এমন সিদ্ধান্ত মেনে নিতে পারছে না একাধিক ফ্র্যাঞ্চাইজি।

Advertisement

মুম্বই, দিল্লি, কলকাতা, চেন্নাই, বেঙ্গালুরু ও আমদাবাদের ছয়টি শহরে এই প্রতিযোগিতা আয়োজন করা হবে। তবে ইতিমধ্যেই মহারাষ্ট্রে ফের কোভিড পরিস্থিতি বৃদ্ধি পেয়েছে। তাছাড়া জৈব বলয় ভাঙার জন্য কয়েক দিন আগেই বন্ধ হয়ে গিয়েছে পাকিস্তান সুপার লিগ। তাই হয়তো দর্শকদের মাঠে ঢোকার অনুমতি দিতে চাইছে না বোর্ড।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ফ্রাঞ্চাইজি কর্তা বলেছেন, “সমর্থকরাই যদি মাঠে না আসতে পারে তাহলে দেশের মাটিতে আইপিএল করে কী লাভ হবে! তাছাড়া দেশজুড়ে কোভিড পরিস্থিতি ভাল না হলেও একাধিক শহরে প্রতিযোগিতা আয়োজন করা হচ্ছে। এরচেয়ে অদ্ভুত ব্যাপার কিছু হতে পারে না।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন