Advertisement
২৩ এপ্রিল ২০২৪
IPL Auction 2021

বাসে বসে কোটিপতি, মুখিয়ে রয়েছেন ক্রিস গেলের সঙ্গে সাক্ষাতের জন্য

আইপিএলে দল তো মিলেছেই, এ বার তিনি চান প্রিয় তারকা ক্রিস গেলের সঙ্গে দেখা করতে।

ক্রিস গেল

ক্রিস গেল ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২১ ১৮:২৬
Share: Save:

বৃহস্পতিবার আইপিএল নিলামের পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে শাহরুখ খান। একে তো নামের সঙ্গে বিখ্যাত অভিনেতার মিল, তার উপর যে দলে গিয়েছেন সেখানেও মালিক এক বলিউড অভিনেত্রী। কেরিয়ার আচমকাই বদলে গিয়েছে শাহরুখের। আইপিএলে দল তো মিলেছেই, এ বার তিনি চান প্রিয় তারকা ক্রিস গেলের সঙ্গে দেখা করতে।

বিজয় হজারের জন্য তামিলনাড়ু দলের সঙ্গে অনুশীলন সেরে বাসে বসে আইপিএলের নিলাম দেখছিলেন তিনি। কিন্তু ভাবতেও পারেননি যে কোটিপতি হয়ে যাবেন। ৫.২৫ কোটি টাকায় তাঁকে কিনেছে পঞ্জাব কিংস। শাহরুখ বলেছেন, “খবরটা শোনার পরেই আমার সতীর্থরা বাসের মধ্যেই চিৎকার করতে শুরু করে দেয়। অধিনায়ক ডিকে (দীনেশ কার্তিক) এসে আমাকে শুভেচ্ছা জানায়। অবিশ্বাস্য অনুভূতি।”

তাঁর সংযোজন, “পঞ্জাবের অধিনায়ক কে এল রাহুলের সঙ্গে এর আগে কয়েকবার দেখা হয়েছে। কিন্তু এ বার আমি ক্রিস গেলের সঙ্গে দেখা করতে চাই। আমার চোখে ও ভয়ঙ্কর ব্যাটসম্যান। রাহুল এবং গেলের মতো ক্রিকেটারদের সঙ্গে সাজঘর ভাগ করে নেওয়া ভাগ্যের ব্যাপার। অনিল কুম্বলে (পঞ্জাব কোচ) স্যরের সঙ্গে দেখা করার জন্যেও মুখিয়ে রয়েছি। ওঁকে অনেক কিছু জিজ্ঞাসা করার রয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE