Brian Lara

IPL 2021: ছন্দে ফেরার চেষ্টায় পাল্টে গিয়েছেন ধোনি, মত লারার

দিল্লির বিরুদ্ধে ২৭ বল খেলে মাত্র ১৮ রান করেন ধোনি। চেন্নাই মাত্র ১৩৬ রান করে। তিন উইকেট হাতে ম্যাচ জিতে নেয় দিল্লি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২১ ১৮:২৮
Share:

পাল্টে গিয়েছেন ধোনি? —ফাইল চিত্র

এ বারের আইপিএল-এ মহেন্দ্র সিংহ ধোনি ছন্দ খুঁজে পাচ্ছেন না। চেন্নাই সুপার কিংসের অধিনায়ক যে চেষ্টা করছেন তা স্পষ্ট। তবে ব্রায়ান লারার মতে পাল্টে গিয়েছেন ধোনি

লারা বলেন, “ধোনি ছন্দ খুঁজে পাওয়ার চেষ্টা করছে। এখনও বেশ ধীর গতিতে ব্যাট করছে ও। এরকম ধোনিকে আমি চিনি না। ব্যাটে, বল লাগানোর চেষ্টা করছে ও। ঠিক মতো হচ্ছে না সেটা।” দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে রবীন্দ্র জাডেজার আগে ব্যাট করতে নামেন ধোনি। সেটা মেনে নিতে পারছেন না লারা।

Advertisement

জাডেজা ব্যাট করতে নেমে মাত্র দুটো বল খেলার সুযোগ পেয়েছিলেন। ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ক্রিকেটার বলেন, “আমার মনে হয় জাডেজার আগে নামা উচিত ছিল। ও ছন্দে রয়েছে। আমরা জানি ধোনি খুব ভাল ফিনিশার। ধোনি জানে দল প্লে-অফে পৌঁছে গিয়েছে। ধোনির ছন্দে ফেরা চেন্নাইয়ের জন্য খুব প্রয়োজন।”

দিল্লির বিরুদ্ধে ২৭ বল খেলে মাত্র ১৮ রান করেন ধোনি। চেন্নাই মাত্র ১৩৬ রান করে। তিন উইকেটে ম্যাচ জিতে নেয় দিল্লি। ম্যাচ হারলেও প্লে-অফে যেতে কোনও অসুবিধা হবে না চেন্নাইয়ের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন