IPL 2021

‘নিজের আঙুল কেটে ফেলো না’, নিজের স্ত্রী-র কাছেই ট্রোলড হলেন সুরেশ রায়না

চেন্নাই সুপার কিংসও তার ব্যতিক্রম নয়। তবে সেই কাজ করতে গিয়ে অনেক ক্ষেত্রে ট্রোলিংয়ের শিকারও হচ্ছেন ক্রিকেটাররা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২১ ২১:৫৮
Share:

ব্র্যাভোর সঙ্গে সবজি কাটছেন রায়না। ছবি ইনস্টাগ্রাম

আইপিএলের আগে প্রতিটি দলই বিভিন্ন শ্যুটিং এবং প্রচারের কাজে ব্যস্ত। চেন্নাই সুপার কিংসও তার ব্যতিক্রম নয়। তবে সেই কাজ করতে গিয়ে অনেক ক্ষেত্রে ট্রোলিংয়ের শিকারও হচ্ছেন ক্রিকেটাররা। পুরোটাই যদিও হচ্ছে মজার ছলে। বৃহস্পতিবারই সুরেশ রায়না যে রকম ট্রোলড হলেন নিজের স্ত্রী-র কাছেই।

Advertisement

বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রামে তিনটি ছবি পোস্ট করেছেন রায়না। ছবিতে তাঁর সঙ্গে মহেন্দ্র সিংহ ধোনি এবং ডোয়েন ব্র্যাভোকে দেখা গিয়েছে। রায়নাকে দেখা গিয়েছে চোখ বন্ধ করে সবজি কাটতে। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, “আজকে আমার রান্না করার সঙ্গী হল ব্র্যাভো এবং ধোনি। আন্দাজ করো তো কী রান্না করছি?”

সেখানেই উত্তর দিতে গিয়ে রায়নার স্ত্রী প্রিয়ঙ্কা লিখেছেন, “যা-ই করো, নিজের আঙুল কেটে ফেলো না।” সঙ্গে দুটি হাসির ইমোজিও দেন প্রিয়ঙ্কা। রায়না-পত্নীর এমন উত্তর ব্যাপক ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। সমর্থকরা প্রশ্ন করছেন, ব্যাট হাতে যতটা সাবলীল, সবজি কাটতেও কি ততটা পারদর্শী রায়না? যদিও এই ক্রিকেটার সেই প্রশ্নের উত্তর দেননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন