IPL 2021

মার্চেই মহড়া শুরু ধোনির, ১১ মার্চ থেকে অনুশীলন শুরু চেন্নাইয়ের

আইপিএল শুরু কবে থেকে তা এখনও জানায়নি ভারতীয় বোর্ড। এপ্রিলের দ্বিতীয় সপ্তাহ থেকে প্রতিযোগিতা শুরু হতে পারে বলে মনে করা হচ্ছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২১ ১১:১২
Share:

চেন্নাইয়ের অনুশীলনের প্রথম দিন থেকেই থাকতে পারেন ধোনি। —ফাইল চিত্র

মাঠে ফিরছেন মহেন্দ্র সিংহ ধোনি। সামনেই আইপিএল। ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ককে দেখার জন্য এখন এই প্রতিযোগিতার দিকেই তাকিয়ে থাকেন ভক্তরা। এই মাসেই অনুশীলন শুরু করে দিতে চলেছেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক।

Advertisement

আইপিএল শুরু কবে থেকে তা এখনও জানায়নি ভারতীয় বোর্ড। এপ্রিলের দ্বিতীয় সপ্তাহ থেকে প্রতিযোগিতা শুরু হতে পারে বলে মনে করা হচ্ছে। দলগুলো যদিও বসে নেই। অনুশীলনের প্রস্তুতি শুরু করে দিয়েছে তারা। ১১ মার্চ থেকে অনুশীলন শুরু করতে চলেছে চেন্নাই। সেই দিন ধোনিও যোগ দেবেন বলে শোনা যাচ্ছে। আন্তর্জাতিক ম্যাচ খেলছেন এমন ক্রিকেটারদের বাদ দিয়েই শুরু হতে চলেছে অনুশীলন পর্ব। ধোনি ছাড়াও থাকতে পারেন সুরেশ রায়না। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে নেওয়ায় ধোনি এবং রায়নার বাধা নেই অনুশীলনে যোগ দিতে।

চেন্নাই দলের পক্ষ বলা হয়, “একে একে সব ক্রিকেটাররাই যোগ দেবেন অনুশীলনে। অনুশীলনের প্রথম দিন থেকেই অধিনায়ক ধোনিকে পাওয়া যাবে। কঠিন জৈব সুরক্ষা বলয়ের নিয়ম মেনে অনুশীলন চলবে। সকলের করোনা পরীক্ষাও করা হবে।”

Advertisement

আইপিএল ২০২০-তেও অনুশীলনের ব্যবস্থা আগে থেকেই শুরু করেছিল চেন্নাই। একাধিক ক্রিকেটার করোনা আক্রান্ত হয়ে যাওয়ায় অসুবিধার মধ্যে পড়তে হয় চেন্নাইকে। তার প্রভাব পড়েছিল প্রতিযোগিতাতেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন