Cricket

ধোনিদের অনুশীলনে দক্ষিণ আফ্রিকা থেকে নতুন জোরে বোলার আনা হল

মুম্বই ইন্ডিয়ান্সের পর আইপিএলের সবথেকে সফল দল এবার ঘুরে দাঁড়াতে মরিয়া। সেই কারণেই সবার আগে প্রস্তুতি শুরু করেছে চেন্নাই সুপার কিংস।

Advertisement

সংবাদ সংস্থা

কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২১ ১২:৩২
Share:

মহেন্দ্র সিংহ ধোনি, ক্রিকেটার।

প্রস্তুতিতে কোনও খামতি রাখতে চাইছে না চেন্নাই সুপার কিংস। দক্ষিণ আফ্রিকার জোরে বোলার হার্ডাস ভিলোয়েনকে নেট বোলার হিসেবে নিল তারা। মহেন্দ্র সিংহ ধোনি, সুরেশ রায়নারা যাতে সর্বোচ্চ পর্যায়ের অনুশীলন করতে পারেন, তার জন্যই এই ব্যবস্থা।

Advertisement

এবার আইপিএল নিলামে ছিলেন ভিলোয়েন। নিজের ন্যূনতম দর রেখেছিলেন ৫০ লক্ষ টাকা। কিন্তু নিলামে তাঁর নাম ডাকাই হয়নি। আগে আইপিএলে পাঞ্জাব কিংসের হয়ে খেলেছেন তিনি।

গত আইপিএলে ধোনির দল একেবারেই ভাল খেলতে পারেনি। আট দলের মধ্যে সাত নম্বরে শেষ করে চেন্নাই। ১৪টি ম্যাচের মধ্যে মাত্র ৬টি ম্যাচ জেতে তারা। একটা সময়ে মনে হচ্ছিল সবার নীচে থেকে শেষ করবেন ধোনিরা। কিন্তু শেষ তিনটি ম্যাচ জিতে চেন্নাই সাতে উঠে আসে। গতবারই প্রথম প্লে-অফে উঠতে ব্যর্থ হয় সিএসকে। মুম্বই ইন্ডিয়ান্সের পর আইপিএলের সবথেকে সফল দল এবার ঘুরে দাঁড়াতে মরিয়া। সেই কারণেই সবার আগে প্রস্তুতি শুরু করেছে তারা।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন