IPL 2021

ওয়ার্নারকে নকল করলেন ‘বাহুবলি’ রশিদ, দেখুন ভিডিয়ো

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২১ ১৬:৫১
Share:

‘বাহুবলি’ লুকে রশিদ

সমস্ত ফরম্যাটে ধ্বংসাত্মক ব্যাটিংয়ের জন‌্যই শুধু নয়, মজাদার পোস্টের জন্যেও সোশ্যাল মিডিয়ায় বেশ বিখ্যাত ডেভিড ওয়ার্নার। নেট-দুনিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও কম নয়। ভারতীয় সিনেমাও খুব পছন্দ করেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক। বেশ কিছু বিখ্যাত ডায়লগের সঙ্গে ঠোঁট মিলিয়ে ভিডিয়ো মাঝেমাঝেই পোস্ট করেন তিনি।

Advertisement

মঙ্গলবার ওয়ার্নারের মতোই ভিডিয়ো এবং ছবি পোস্ট করলেন আফগানিস্তানের স্পিনার রশিদ খান। ‘বাহুবলি’ সিনেমা থেকে একটি অ্যাপের মাধ্যমে অভিনেতার মুখ বদলে দিলেন। প্রভাসের বদলে নিজের মুখ বসিয়েছেন রশিদ। সেই পোস্টে সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ককে ট্যাগও করেন তিনি। জিজ্ঞাসা করেন, “সিনেমা এবং অধিনায়কের নাম কি চিনতে পারছ?”

পাল্টা উত্তরও দিয়েছেন ওয়ার্নার। লিখেছেন, “আরে, তুমি আমার পরিচিতি ছিনিয়ে নিলে?” আসলে, বেশ কয়েকদিন আগে প্রভাসের বদলে নিজের মুখ বসিয়ে একটি ছবি পোস্ট করেছিলেন ওয়ার্নার। তাঁর সেই ‘বাহুবলী’ রূপ দেখে মজা পেয়েছিলেন অনুরাগীরা। এবার সেই পোস্টেরই পাল্টা দিয়েছেন রশিদ। সোশ্যাল মিডিয়ায় রশিদের পোস্টও ভাইরাল হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন