Delhi capitals

আইপিএলে বিতর্ক: মুম্বইয়ের হোটেলের ইন্টারনেট নিয়ে বিরক্ত দিল্লির ক্রিকেটার

মুম্বইতেই চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে তাঁদের প্রথম ম্যাচ খেলতে নামবে দিল্লি। তার আগে হোটেল নিয়ে অভিযোগ করলেন ইংরেজ ক্রিকেটার

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২১ ১৭:১৩
Share:

স্যাম বিলিংস ফাইল চিত্র

৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএল। একে একে সব দলের ক্রিকেটাররাই দলের সঙ্গে যোগ দিয়ে অনুশীলন শুরু করে দিয়েছেন। দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে সোমবারই মুম্বই পৌঁছে গিয়েছেন স্যাম বিলিংস।

Advertisement

মুম্বইতেই চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে তাঁদের প্রথম ম্যাচ খেলতে নামবে দিল্লি। তার আগে হোটেল নিয়ে অভিযোগ করলেন ইংরেজ ক্রিকেটার। তাঁর অভিযোগ, হোটেলের ওয়াই ফাই কাজ করছে না, ফলে ইন্টারনেট সংযোগ ঠিক মতো পাচ্ছেন না তিনি।

টুইট করে ইংল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান লেখেন, ‘হোটেলে ওয়াই ফাইয়ের অস্তিত্ব নেই, কোন ডংগল কিনলে ভারতে ভাল পরিষেবা পাওয়া যায়?’ এই প্রশ্ন ছুড়ে দিয়ে হতাশ হননি বিলিংস। উত্তর পেয়েছেন অনুরাগীদের কাছ থেকে। ভোট করে তাঁরা জানিয়ে দিয়েছেন কোন সংস্থার পরিষেবা সবচেয়ে ভাল। তবে তাঁর টুইট নিয়ে শোরগোল হওয়ায় দ্রুতই তা মুছে ফেলেন বিলিংস।

Advertisement

ভারতের বিরুদ্ধে সদ্য সমাপ্ত টি২০ ও একদিনের সিরিজে একটি ম্যাচই খেলার সুযোগ পেয়েছেন বিলিংস। বাকি ম্যাচগুলোতে উইকেটের পেছনে দাঁড়াতে দেখা যায় জস বাটলারকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন