mayank agarwal

IPL 2022: আইপিএলে কলকাতাকে টপকে কলকাতার দেখানো পথেই হাঁটতে চায় পঞ্জাব

এ বারের আইপিএলে দল এবং ব্যাটিং অর্ডার বার বার বদলানোর জন্য বিখ্যাত হয়ে উঠেছে কলকাতা নাইট রাইডার্স। ফলাফলেও তার প্রভাব পড়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২২ ১৫:৫৩
Share:

কোন পথে হাঁটছে পঞ্জাব ছবি আইপিএল

এ বারের আইপিএলে দল এবং ব্যাটিং অর্ডার বার বার বদলানোর জন্য বিখ্যাত হয়ে উঠেছে কলকাতা নাইট রাইডার্স। ফলাফলেও তার প্রভাব পড়েছে। টানা পাঁচটি ম্যাচে হেরেছে তারা। কিন্তু গুজরাত টাইটান্সের কাছে হেরে সেই কলকাতার পথেই হাঁটতে চাইছে পঞ্জাব। ব্যাটিং অর্ডারে তারাও চাইছে বদল আনতে।

মঙ্গলবার ম্যাচের পর পঞ্জাবের অধিনায়ক ময়ঙ্ক অগ্রবাল বলেছেন, “এখন আমাদের পর পর কয়েকটি ম্যাচে জিততে হবে। মঙ্গলবার জনিকে দিয়ে ওপেন করিয়ে চাইছিলাম ওকে ছন্দে ফেরাতে। আগেও ওপেনিংয়ে ও অনেক ভাল ভাল ইনিংস খেলেছে। আমি নিজেই ওকে বললাম যে চার নম্বরে খেলব, যাতে ওপেন করতে নেমে নিজেকে প্রকাশ করার সুযোগ পায়। শিখরকে বলেছিলাম লম্বা সময় ধরে ব্যাটিং করতে। লিয়ামকে বলি ওর নিজের খেলা খেলতে। সেটাই ও করেছে এবং দ্রুত রান তুলেছে।”

Advertisement

প্রথমে ব্যাট করা গুজরাতকে বেশি রান তুলতে দেয়নি পঞ্জাব। তার জন্য বোলারদেরও প্রশংসা করেছেন তিনি। জয়ের ফলে পয়েন্ট তালিকায় পঞ্চম স্থানে উঠে এসেছে পঞ্জাব। প্লে-অফের দৌড়ে রয়েছে তারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন