shikhar dhawan

Shikhar Dhawan: কার সঙ্গে জিম করে খোশ মেজাজে ধবন, দেখুন ভিডিয়ো

আইপিএলের ব্যস্ত সূচির মধ্যেও নেট মাধ্যমে নানারকম পোস্ট করছেন ধবন। সে রকমই মঙ্গলবারের জিম করার ভিডিয়োও ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২২ ১৬:৫৮
Share:

শিখর ধবন। ছবি: আইপিএল

আইপিএল ফ্র্যাঞ্চাইজি পঞ্জাব কিংসের অন্যতম গুরুত্বপূর্ণ ব্যাটার শিখর ধবন। বাঁহাতি ওপেনার সবসময়ই নিজের ফিটনেস নিয়ে সতর্ক। আইপিএলের মাঝেও শরীর চর্চায় কোনও খামতি রাখছেন না তিনি।

আইপিএলের ব্যস্ত সূচির মধ্যে নেট মাধ্যমে বেশ সক্রিয় রয়েছেন ধবন। সে রকমই মঙ্গলবারের জিম করার ভিডিয়োও নেট মাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। এই পোস্টটি অবশ্য বিশেষ কারণে করেছেন তিনি। প্রতিদিনের মতো মঙ্গলবারও হোটেলের জিমে যান ধবন। তখন সেখানে ছিলেন প্রীতি জিন্টা। বলিউড অভিনেত্রী আবার পঞ্জাব ফ্র্যাঞ্চাইজির অন্যতম কর্ণধারও।

Advertisement

প্রীতির সঙ্গেই জিম করলেন ধবন। দু’জনেই ছিলেন খোশ মেজাজে। নানা গল্পও করেন তাঁরা। দু’জনের একসঙ্গে জিম করার সেই ভিডিয়োই নেট মাধ্যমে ভাগ করে নিয়েছেন বাঁহাতি ওপেনার। পিছিয়ে নেই বলিউড অভিনেত্রীও। তিনিও নিজের দলের অন্যতম গুরুত্বপূর্ণ ব্যাটারের সঙ্গে জিম করার ছবি ভাগ করে নিয়েছেন নেট মাধ্যমে।

ধবন আবার একটু রসিকতাও করেছেন দলের মালকিনের সঙ্গে। টাইগার স্রফের একটি সিনেমার বিখ্যাত সংলাপ ‘ছোটি বাচ্চি হো কেয়া’-র অডিয়ো জুড়ে দিয়েছেন এক সঙ্গে জিম করার ভিডিয়োর সঙ্গে। নেট মাধ্যমে ধবন-প্রীতির জিম করার ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি একটুও। ভক্তরা নানরকম মন্তব্য করেছেন। কেউ আগামী ম্যাচের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। কেউ আবার রসিকতা করেও মন্তব্য করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন