IPL 2022

IPL 2022: আইপিএলের আগে বড় ধাক্কা লখনউ দলে, চোটে ছিটকে গেলেন সাড়ে ৭ কোটির বোলার

এ বারের নিলামে উডের জন্য ঝাঁপিয়েছিল বেশ কয়েকটি দল। শেষ পর্যন্ত তাঁকে সাড়ে ৭ কোটি টাকা দিয়ে কেনে লখনউ। উডকে নেওয়ার পরে দলের বোলিং আক্রমণ বেশ শক্তিশালী হয়েছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২২ ১৪:২৫
Share:

কাকে পাবে না লখনউ দল ফাইল চিত্র

আইপিএলের আগে খারাপ খবর লখনউ সুপার জায়ান্টস দলের সমর্থকদের জন্য। কনুইয়ে চোটের কারণে এই মরসুমে খেলতে পারবেন না ইংল্যান্ডের জোরে বোলার মার্ক উড। আইপিএলের নিলামে সাড়ে ৭ কোটি টাকা দিয়ে উডকে কিনেছিল সঞ্জীব গোয়েঙ্কার ফ্র্যা়ঞ্চাইজি।

Advertisement

গত সপ্তাহে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টেস্টে ডান হাতের কনুইয়ে চোট পান উড। পরীক্ষা করার পরে চিকিৎসকরা জানিয়েছেন, বেশ কয়েক সপ্তাহ বল করতে পারবেন না তিনি। তার পরেই ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে সে কথা লখনউ ফ্র্যাঞ্চাইজিকে জানিয়ে দেওয়া হয়। উডের বিকল্প কোনও ক্রিকেটারের নাম এখনও পর্যন্ত ঘোষণা করেনি লোকেশ রাহুলের দল।

Advertisement

এ বারের নিলামে উডের জন্য ঝাঁপিয়েছিল বেশ কয়েকটি দল। শেষ পর্যন্ত তাঁকে সাড়ে ৭ কোটি টাকা দিয়ে কেনে লখনউ। উডকে নেওয়ার পরে দলের বোলিং আক্রমণ বেশ শক্তিশালী হয়েছিল। কিন্তু ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টেস্টে ১৭ ওভার বল করেই মাঠ ছেড়েছিলেন উড। অবশেষে খারাপ খবর এল লখনউ দলের জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন