IPL 2022

IPL 2022: কার কাছে ম্যাচ হারল পঞ্জাব, জানালেন অধিনায়ক ময়ঙ্ক

প্রথমে ব্যাট করে ১৮.২ ওভারে ১৩৭ রানে অল আউট হয়ে যায় পঞ্জাব। কলকাতার হয়ে ৪ ওভারে ২৩ রান দিয়ে ৪ উইকেট নেন উমেশ যাদব। রান তাড়া করতে নেমে ৫০ রানের মধ্যে ৪ উইকেট পড়ে যায় কলকাতার। কিন্তু সেখান থেকে ৩১ বলে ৭০ রানের ইনিংস খেলেন রাসেল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২২ ১১:৪০
Share:

ম্যাচ হেরে কার কথা বললেন পঞ্জাবের অধিনায়ক ছবি: টুইটার

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ৬ উইকেটে হারতে হয়েছে পঞ্জাব কিংসকে। দলের ব্যাটাররা খুব বেশি রান করতে পারেননি। বোলাররা একটা সময় পর্যন্ত কলকাতাকে চাপে রাখলেও আন্দ্রে রাসেল একার হাতে খেলা জেতান। ম্যাচ শেষে পঞ্জাবের অধিনায়ক ময়ঙ্ক অগ্রবাল জানান, একটা সময় পর্যন্ত খেলার মধ্যে ছিলেন তাঁরা। কিন্তু রাসেল তাঁদের হাত থেকে খেলা ছিনিয়ে নিয়ে যান।
ম্যাচ শেষে ময়ঙ্ক বলেন, ‘‘আমরা ভাল ব্যাট করতে পারিনি। এই উইকেটে অন্তত ১৭০ রান করতে হত। শুরুটা ভাল করলেও পর পর উইকেট পড়েছে। ফলে আমরা সুবিধা করতে পারিনি। তবে বল হাতে আমরা লড়াই করেছিলাম। কিন্তু রাসেল এসে ম্যাচ ছিনিয়ে নিয়ে চলে গেল।’’

Advertisement

তবে প্রতিযোগিতার শুরুতে এ ভাবে হার থেকে তাঁরা অনেক শিক্ষা নিয়েছেন বলে জানিয়েছেন ময়ঙ্ক। তিনি বলেন, ‘‘প্রতিযোগিতার শুরুতে এটা হওয়ায় খুব সমস্যা হবে না। কলকাতার চার উইকেট পড়ে যাওয়ার পরে ওরা চাপে ছিল। কিন্তু রাসল পুরো ছবিটা বদলে দিল। কিন্তু এই খেলা থেকে অনেক কিছু ইতিবাচক রয়েছে আমাদের জন্য। ভুল থেকে শিক্ষা নিয়ে পরের ম্যাচে খেলতে নামব।’’

প্রথমে ব্যাট করে ১৮.২ ওভারে ১৩৭ রানে অল আউট হয়ে যায় পঞ্জাব। কলকাতার হয়ে ৪ ওভারে ২৩ রান দিয়ে ৪ উইকেট নেন উমেশ যাদব। রান তাড়া করতে নেমে ৫০ রানের মধ্যে ৪ উইকেট পড়ে যায় কলকাতার। কিন্তু সেখান থেকে ৩১ বলে ৭০ রানের ইনিংস খেলেন রাসেল। আটটি ছক্কা মারেন তিনি। ফলে ৩৯ বল বাকি থাকতে ম্যাচ জিতে যায় কেকেআর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন