IPL 2022

IPL 2022: দাদা ক্রুণালের বলে আউট হওয়ার পরেও শেষ হাসি হেসে কী বললেন ভাই হার্দিক

এই প্রথম বার কোনও দলের অধিনায়কের দায়িত্ব পেয়েছেন হার্দিক। গুজরাত টাইটান্সের অধিনায়ক হিসাবে শুরুটা খুব ভাল হল তাঁর। বহু দিন পরে ৪ ওভার বল করেছেন। ব্যাট হাতে ২৮ বলে ৩৩ রানের ইনিংস খেলেছেন। অন্য দিকে লখনউ সুপার জায়ান্টসের হয়ে ভাল খেলেছেন ক্রুণালও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২২ ১০:৩২
Share:

ম্যাচ শেষে দেখা গেল এই ছবি ছবি: টুইটার।

আইপিএলে এই মরসুমের আগে পর্যন্ত দু’জনেই খেলেছেন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে। জেতার আনন্দ, হারের দুঃখ এক সঙ্গে ভাগ করে নিয়েছেন। কিন্তু এ বার তাঁরা আলাদা দলে। আর প্রতিযোগিতায় নিজেদের প্রথম ম্যাচে কিনা মুখোমুখি সেই দুই দল। প্রথম ম্যাচেই প্রতিপক্ষ হিসাবে খেললেন হার্দিক ও ক্রুণাল পাণ্ড্য। ম্যাচে ক্রুণালের বলে আউট হলেন হার্দিক। কিন্তু শেষ পর্যন্ত ম্যাচ জিতল হার্দিকের দল। ম্যাচ শেষে হার্দিক জানালেন, খেলার ফলে পরিবার খুশি হয়েছে।
কেন এ কথা বললেন ছোট পাণ্ড্য?
ম্যাচ শেষে হার্দিক বলেন, ‘‘যদি আমরা হেরে জেতাম তা হলে ক্রুণালের বলে আউট হওয়ার কষ্ট বেশি হত। কিন্তু সেটা হয়নি। ও আমাকে আউট করেছে। শেষ পর্যন্ত আমরা জিতেছি। তাই পরিবার এই মুহূর্তে নিরপেক্ষ ও খুশি।’’

Advertisement

ম্যাচে বার বার ক্যামেরা ধরেছে দুই ভাইকে। টসের পরেই দেখা যায় কথা বলছেন হার্দিক ও ক্রুণাল। ম্যাচ শেষেও তাই। অর্থাৎ ম্যাচের মধ্যে তাঁরা প্রতিপক্ষ হলেও তার বাইরে তাঁরা যে একই পরিবারের সদস্য সেটা বুঝিয়ে দিচ্ছিলেন। মাঠে খেলা দেখতে এসেছিলেন হার্দিকের স্ত্রী অভিনেত্রী নাতাশা স্তানকোভিচ। ক্রুণালের বলে স্বামী আউট হওয়ার পরে গ্যালারিতে বসে থাকা নাতাশার মাথায় হাত। ক্রুণালও কোনও উল্লাস করেননি ভাইকে আউট করে।

এই প্রথম বার আইপিএলে কোনও দলের অধিনায়কের দায়িত্ব পেয়েছেন হার্দিক। গুজরাত টাইটান্সের অধিনায়ক হিসাবে শুরুটা খুব ভাল হল তাঁর। বহু দিন পরে ৪ ওভার বল করেছেন। ব্যাট হাতে ২৮ বলে ৩৩ রানের ইনিংস খেলেছেন। অন্য দিকে লখনউ সুপার জায়ান্টসের হয়ে ভাল খেলেছেন ক্রুণালও। ব্যাট হাতে ১৩ বলে ২১ রান করার পাশাপাশি ৪ ওভারে ১৭ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন তিনি। তার পরেও ম্যাচ হেরেছে দল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন