Jose Morinho

এটিকে মোহনবাগান, মুম্বইকে শুভেচ্ছা জানালেন জোসে মোরিনহো, অ্যালেন শিয়েরার

বিদেশেও ছড়িয়ে পড়েছে দেশের সেরা ফুটবল প্রতিযোগিতার দ্যুতি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২১ ১৬:২২
Share:

আইএসএল ও ফাইনালের দুই দলকে শুভেচ্ছা জানালেন মোরিনহো। ফাইল চিত্র

আর মাত্র কয়েক ঘণ্টা। তার পরেই ফতোরাদার জওহরলাল নেহরু স্টেডিয়ামে আইএসএল ফাইনালে মুখোমুখি হবে এটিকে মোহনবাগানমুম্বই সিটি এফসি। এই মহা ফাইনালে মাঠে নামার আগে দুই দলকে শুভেচ্ছা জানালেন জোসে মোরিনহোঅ্যালেন শিয়েরার। সেই ভিডিয়ো আইএসএলের টুইটারে তুলে ধরা হয়েছে।

Advertisement

ফিফা-র বিচারে আইএসএল এখন বিশ্ব ফুটবলের তৃতীয় সেরা ফুটবল সেরা ফুটবল প্রতিযোগিতা। ফলে বিদেশেও ছড়িয়ে পড়েছে দেশের সেরা ফুটবল প্রতিযোগিতার দ্যুতি। আর তাই বিদেশ থেকে আসছেন একাধিক ভাল ফুটবলার। একই সঙ্গে একাধিক প্রাক্তন বিদেশি ফুটবলাররাও আইএসএলের দিকে চোখ রাখছেন। তাই তো এ বার ফাইনালের আগে আন্তোনিও লোপেজ হাবাস ও সার্জিও লোবেরার দলকে শুভেচ্ছা জানালেন বিশ্ব ফুটবলের দুই পরিচিত মুখ মোরিনহো ও শিয়েরার।

টটেনহ্যাম হটস্পারের প্রধান প্রশিক্ষক মোরিনহো বলছেন, “আইএসএল ফাইনালের দুই প্রতিযোগী দলকে আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।” ইংল্যান্ডের প্রাক্তন স্ট্রাইকার অ্যালেন শিয়েরার বললেন, “এটিকে মোহনবাগান ও মুম্বইকে ফাইনালের আগে অনেক শুভেচ্ছা।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন