Serie A

দ্রুত প্র্যাকটিস শুরু করতে চাইছে করোনা আতঙ্কে বিধ্বস্ত ইটালির একাধিক ক্লাব

ইটালিতে করোনাভাইরাসে মৃত্যুর সংখ্যা বাড়ছে লাফিয়ে লাফিয়ে। তা টপকে গিয়েছে চিনকেও। আক্রান্ত জুভেন্টাসের ড্যানিয়েলে রুগানি ও ব্লেইসে মাতুইদির মতো ফুটবলার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২০ ১৩:৩৪
Share:

এর আগে ইতালিতে ফাঁকা গ্যালারিতে হয়েছে ফুটবল। ছবি: রয়টার্স।

করোনাভাইরাসের জেরে ইটালির পরিস্থিতি যত ভয়াবহই হোক না কেন, তার মধ্যেই অনুশীলন শুরু করার সিদ্ধান্ত নিল সিরি আ-র কয়েকটি ক্লাব।

Advertisement

ইটালিতে করোনাভাইরাসে মৃত্যুর সংখ্যা বাড়ছে লাফিয়ে লাফিয়ে। তা টপকে গিয়েছে চিনকেও। আক্রান্ত জুভেন্টাসের ড্যানিয়েলে রুগানি ও ব্লেইসে মাতুইদির মতো ফুটবলার। সরকারের তরফে ঘরবন্দি থাকতে বলা হচ্ছে। কোনও অবস্থাতেই বাইরে যেতে বারণ করা হয়েছে সবাইকে। কিন্তু, এই পরিস্থিতিতেও নাপোলি, ক্যাগলিয়ারি, লাজিওর মতো ক্লাবগুলো অনুশীলন শুরু করতে চাইছে।

আরও পড়ুন: পাকিস্তান থেকে ফিরেই আইসোলেশনে প্রাক্তন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক​

Advertisement

আরও পড়ুন: ‘ও অনেকটা বিরাট কোহালি আর বাবর আজমের মতো’, কার সম্পর্কে বললেন রামিজ রাজা?​

নাপোলির তরফে এক বিবৃতিতে বলা হয়েছে যে, ২৫ মার্চ সকালে অনুশীলন শুরু করা হবে। ক্যাগলিয়ারি তা শুরু করবে সোমবার। বলা হয়েছে, ছোট ছোট গ্রুপে ভাগ করে চলবে অনুশীলন। আর, লাজিও পরের সপ্তাহে শুরু করবে অনুশীলনে। যদিও ইতালিয়ান প্লেয়ার্স ইউনিয়নের প্রেসিডেন্ট ডোমিয়ানো তোমমাসি বলেছেন যে, অনুশীলন শুরু করা ফুটবলারদের পক্ষে বিপজ্জনক হয়ে উঠতে পারে।

শোনা যাচ্ছে, ৩ মে থেকে সিরি আ ফের শুরু হতে পারে। ইতালির ক্রীড়ামন্ত্রী ভিনসেনজো স্পাদাফোরা আশাবাদী যে মে মাসের গোড়া থেকে তা শুরু হতে পারে। তবে তা ফাঁকা গ্যালারিতে হবে কি না, তা এখনও পরিষ্কার নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন