ভারতীয় ক্রিকেটারদের এই ঘড়িগুলোর দাম শুনলে চমকে যাবেন

ফ্যাশন এবং ফিটনেসের সঙ্গে এ বার গাঁটছড়া বাধল ব্র্যান্ড। ভারতীয় ক্রিকেটারদের পছন্দের তালিকায় রয়েছে এমনই কিছু ব্র্যান্ডেড ঘড়ি। ধোনি থেকে সচিন, কোহালি থেকে যুবরাজ, এক নজরে দেখে নিন কার সংগ্রহে জায়গা করে নিয়েছে কী কী ব্র্যান্ড।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০১৭ ১১:২৪
Share:
০১ ০৬

ব্র্যান্ডেড হাতঘড়ি বরাবরই পছন্দ সচিন তেন্ডুলকরের। তাঁর সংগ্রহে রয়েছে একাধিক নামি ব্র্যান্ডের ঘড়ি। তবে সচিনের সবচেয়ে পছন্দ অউডিমার্স পিগুয়েট কনসেপ্ট ট্যুর বিলিয়ন। দাম শুনলে যদিও চোখ কপালে উঠবে। এই ঘড়ির দাম ১ কোটি ৩০ লক্ষ টাকা।

০২ ০৬

প্রাক্তন অধিনায়ক ‘ক্যাপ্টেন কুল’ মহেন্দ্র সিংহ ধোনির পছন্দ অডিমার্স পিগুয়েট রয়্যাল ওক অফসোর বামবলে বি। ওক অফসোরের এই ব্র্যান্ডের দাম ২৬ লক্ষ টাকা।

Advertisement
০৩ ০৬

ভারতীয় দলের পেসার উমেশ যাদবকে তেমন স্টাইলিস্ট বলা যায় না। তবে ঘড়ির বিষয়ে উমেশ বরাবরই খুবই সচেতন। পছন্দ করেন নামী ব্র্যান্ডের ঘড়ি। তাঁর সংগ্রহে রয়েছে গ্রাহাম সিলভারস্টোন স্টো জিএমটি। এই মডেলের দাম ৬ লক্ষ ৭৩ হাজার টাকা।

০৪ ০৬

ফ্যাশন এবং স্টাইল স্টেটমেন্টে বরাবরই এগিয়ে বিরাট কোহালি। পছন্দ করেন নামি দামি ব্র্যান্ডের হাত ঘড়ি। বিরাটের সংগ্রহে রয়েছে পেনারাই ল্যুমিনর ১৯৫০ জিএমটি। দাম ৬ লক্ষ ২৯ হাজার টাকা।

০৫ ০৬

ছয় ছক্কা হাঁকানো যুবরাজ সিংহ পড়েন ১০ লক্ষ টাকার ঘড়ি। নার্দিন একজিকিউটিভ ডুয়েল টাইমই পছন্দ যুবরাজের।

০৬ ০৬

ক্রিকেটের বাইশ গজ কাঁপানো রোহিত শর্মাও পছন্দ করেন নামী ব্র্যান্ডের ঘড়ি। কাজও করেন সময় ধরেই। তাঁর সবচেয়ে পছন্দ ক্লাসিক ফিউশান অ্যারোফিউশান ৪৫ এমএম ঘড়ি। দাম ৭ লক্ষ ৬৩ হাজার টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement