Lionel Messi

গোল করে বাবার মতো সেলিব্রেশন মেসি পুত্রের, ভাইরাল ভিডিয়ো

গোল করে ঠিক যে ভাবে উৎসবে মেতে ওঠেন মেসি, সেটাই অবিকল করে দেখিয়েছেন চার বছর বয়সি মাতেও। যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো।

Advertisement

সংবাদ সংস্থা

বার্সেলোনা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৯ ১৭:২৬
Share:

মেসির পুত্র মাতেও। ছবি: ইনস্টাগ্রাম।

শট মেরে দু’হাত উপরে তোলা। বুকে ক্রস আঁকা। চুম্বন ছুঁড়ে দেওয়া। ঠিক বাবার মতোই ভঙ্গি। আর লিওনেল মেসির পুত্রের এই ভিডিও সাড়া ফেলেছে নেট-দুনিয়ায়।

Advertisement

গোল করে ঠিক যে ভাবে উৎসবে মেতে ওঠেন মেসি, সেটাই অবিকল করে দেখিয়েছেন চার বছর বয়সি মাতেও। যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো। সঙ্গে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন পুত্রকে। সারা জীবন খুশি থাকার আশীর্বাদও রয়েছে তার সঙ্গে। সঙ্গে লিখেছেন, ‘উই লাভ ইউ মাতু।’

এই মুহূর্তে মেসি অবশ্য খেলছেন না। পায়ের চোটের জন্য মাঠের বাইরে রয়েছেন তিনি। পাঁচ বারের ব্যালন ডি অর জয়ী মেসির অনুপস্থিতিতেও বার্সেলোনা অবশ্য শনিবার লা লিগায় ৫-২ গোলে হারিয়েছে ভ্যালেন্সিয়াকে। মেসিকে বল পায়ে না দেখার আক্ষেপ অবশ্য কিছুটা হলেও ভক্তদের ভুলিয়ে দিয়েছেন ছোট্ট মাতেও। তবে বাবার মতো বাঁ-পায়ে নয়, ভিডিয়োতে ডান পায়ে শট নিতে দেখা গিয়েছে চার বছর বয়সিকে।

Advertisement

আরও পড়ুন: কাঁটা হতে পারেন ডালা, ধর্মশালায় আজ কি গাপ্টিলকে টপকে যাবেন হিটম্যান?​

আরও পড়ুন: বাসে কন্ডাক্টরি করে বড় করেছেন মা, সেই ছেলে এশিয়াসেরা করলেন ভারতকে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন