Mohammed Azharuddin

বাড়িতে এ ভাবে ওয়ার্ক আউট করুন, ভিডিয়োবার্তা আজহারের

প্রাক্তন ক্রিকেটার ও হায়দরাবাদ ক্রিকেট সংস্থার প্রেসিডেন্ট মহম্মদ আজহারউদ্দিনের পোস্ট করা ভিডিয়োয় দেখা গিয়েছে যে, আইসোলেশনে থাকাকালীন স্কিপিং করতে ব্যস্ত তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২০ ১০:৫৬
Share:

নিয়ম মেনে চলার পরামর্শ দিয়েছেন আজহার। —ফাইল চিত্র।

বিশ্ব জুড়ে একের পর এক খেলার ইভেন্ট বন্ধ হয়ে গিয়েছে। এই অবস্থায় ঘরবন্দি খেলোয়াড়রা তাই সময় কাটানোর নিত্যনতুন উপায় খুঁজছেন। করোনাভাইরাসের আতঙ্কের মধ্যেই নিজেদের ফিট রাখার চেষ্টা করছেন তাঁরা।

Advertisement

প্রাক্তন ক্রিকেটার ও হায়দরাবাদ ক্রিকেট সংস্থার প্রেসিডেন্ট মহম্মদ আজহারউদ্দিন এই আবহে পোস্ট করেছেন এক ভিডিয়ো। যাতে দেখা যাচ্ছে যে, আইসোলেশনে থাকাকালীন স্কিপিং করতে ব্যস্ত তিনি। সরকারি নির্দেশ মেনে মানুষকে ঘরে থাকার পরামর্শও দিয়েছেন আজহার।

আরও পড়ুন: করোনা-ধাক্কায় সেই পিছোতেই হল অলিম্পিক্স

Advertisement

আরও পড়ুন: বাতিল হওয়ার দিকে এগোচ্ছে আইপিএলও

টুইটারে পোস্ট করা ভিডিয়োতে আজহার লিখেছেন, “এই কঠিন সময়ে ঘরেই ওয়ার্কআউট সারছি। আপনারাও দয়া করে ঘরে থাকুন, নিরাপদে থাকুন। এখন সবাই সামাজিক দূরত্ব বজায় রাখুন। এটাই প্রয়োজন। সরকার যে ব্যবস্থাগুলো নিচ্ছে সেগুলো সম্পর্কে সজাগ থাকুন। লকডাউন মেনে চলুন। উপরওয়ালা যেন আমাদের সবাইকে শক্তি ও সাহস জোগান এই লড়াইয়ের জন্য।”

করোনাভাইরাস নিয়ে আতঙ্কের জেরে আইপিএলের ভবিষ্যৎ অনিশ্চিত। বন্ধ হয়ে গিয়েছে সমস্ত ঘরোয়া ক্রিকেট। এক বছরের জন্য পিছিয়ে গিয়েছে অলিম্পিক্স, ইউরো ও কোপা আমেরিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন