rishabh pant

কার্টুন-প্রেম দেখিয়ে চহাল, রশিদের কাছে ট্রোল‌্ড হলেন ঋষভ

কার্টুনের প্রতি ঋষভ পন্থের আকর্ষণের কথা কারওরই অজানা নয়। ব্রিসবেন টেস্টের পর তা আরও ভাল ভাবে বোঝা গিয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২১ ১০:১২
Share:

ব্রিসবেন টেস্টে স্পাইডারম্যানের থিম সং গেয়েছিলেন পন্থ। ফাইল ছবি

কার্টুনের প্রতি ঋষভ পন্থের আকর্ষণের কথা কারওরই অজানা নয়। ব্রিসবেন টেস্টের পর তা আরও ভাল ভাবে বোঝা গিয়েছে। ওই ম্যাচে হিন্দিতে ‘স্পাইডারম্যান’ সিনেমার থিম সং গাইতে দেখা গিয়েছে পন্থকে। সেই কার্টুন প্রেমের কারণেই এবার ট্রোল‌্ড হলেন পন্থ।

Advertisement

রবিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পছন্দের কার্টুন চরিত্র ‘টম’-কে সামনে এনেছিলেন পন্থ। টমের ছবি দেওয়া একটি টি-শার্ট পরে অনুরাগীদের প্রশ্ন করেছিলেন, “আপনারা কতজন এই কার্টুন দেখেছেন?”

অনুরাগীরা তো উত্তর দিয়েছেনই, কিন্তু সেখানে ছিল দুটি বিশেষ নামও, যাঁরা পন্থের পিছনে লাগার সুযোগ ছাড়েননি। যুজবেন্দ্র চহাল কমেন্ট করেন, “কার কথা বলছ, তোমার না টমের?” কিছুক্ষণ পরেই আফগানিস্তানের স্পিনার রশিদ খান এসে কমেন্ট করেন, “তুমি এবং টম, দুটি কার্টুন চরিত্রকেই আমি বহুবার দেখেছি।”

Advertisement

এই সেই কমেন্ট। ছবি ইনস্টাগ্রাম

তিন তারকার এই খুনসুটি দেখে মজা পেয়েছেন অনুরাগীরা। অনেকে আবার পন্থকে অনুরোধ করেন পাল্টা চাহাল এবং রশিদের পিছনে লাগার জন্য। সেটা অবশ্য ভারতীয় উইকেটকিপারকে করতে দেখা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন