Cristiano Ronaldo

বরফের মাঝে রোনাল্ডোর ‘সিউ’ উৎসব, কাতার ছেড়ে কি অন্য দেশে ক্রিশ্চিয়ানো?

বরফের মাঝে পায়ে স্কি বোর্ড বেঁধে এক জন মাটি ছেড়ে আকাশে উঠলেন। নামার সময় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর গোলের পরের সেই ‘সিউ’ উৎসব। রোনাল্ডো কি তা হলে অন্য দেশে চলে গেলেন?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৬:৪২
Share:

রোনাল্ডো কি তা হলে অন্য দেশে চলে গেলেন? —ফাইল চিত্র

গায়ে সাত নম্বর জার্সি। মুখ ঢাকা হেলমেটে। বরফের মাঝে পায়ে স্কি বোর্ড বেঁধে এক জন মাটি ছেড়ে আকাশে উঠলেন। নামার সময় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর গোলের পরের সেই ‘সিউ’ উৎসব। রোনাল্ডো কি তা হলে অন্য দেশে চলে গেলেন?

Advertisement

বরফের মধ্যে রোনাল্ডো নন, ওই ‘সিউ’ উৎসব করেন আন্দ্রি রাগেটলি। তিনি সুইৎজ়ারল্যান্ডের স্কিয়ার। রোনাল্ডোর ভক্ত। সেই কারণে পর্তুগিজ তারকার সাত নম্বর জার্সি পরে তাঁর মতো উৎসব করলেন বরফঘেরা পাহাড়ের মধ্যে। রাগেটলি রিয়াল মাদ্রিদের ভক্ত। স্কি করতে করতে ফুটবল নাচিয়ে নজর কেড়েছিলেন তিনি। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছিল সমাজমাধ্যমে।

গোল করার পর রোনাল্ডোকে এই ‘সিউ’ করতে দেখা যায়। তিনি দৌড়তে দৌড়তে লাফিয়ে ওঠেন। তার পর উল্টো দিকে মুখ করে নামার সময় দু’হাত দু’পাশে ছড়িয়ে দেন। সেটাই করতে দেখা গিয়েছিল রাগেটলিকে।

Advertisement

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়ে সৌদি আরবের ক্লাব আল নাসেরে খেলেন রোনাল্ডো। সেই জার্সিই ছিল রাগেটলির গায়ে। আল নাসেরের হয়ে নিয়মিত খেলছেন রোনাল্ডো। গোলও করছেন। কেরিয়ারের শেষ পর্বে এসে ইউরোপের ফুটবল থেকে দূরে সরে গিয়েছেন রোনাল্ডো। আবার ফিরবেন কি না তা এখনও স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন