Tim Paine

ওয়ার্নারকে রেকর্ডের সুযোগ না দিয়ে কেন ডিক্লেয়ার? সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোলড পেন

৩৩৫ রানের দুরন্ত ইনিংসে অনেক রেকর্ড ভেঙেছেন ওয়ার্নার। যে ভাবে এগোচ্ছিলেন, তাতে ব্রায়ান লারার ৪০০ রানকেও অক্ষত দেখাচ্ছিল না। কিন্তু ডন ব্র্যাডম্যান ও মার্ক টেলরের টেস্টে ব্যক্তিগত সর্বাধিক রানের রেকর্ডকে ওয়ার্নার টপকে যাওয়ার পরই ইনিংসে সমাপ্তি ঘোষণা করেন টিম পেন।

Advertisement

সংবাদ সংস্থা

অ্যাডিলেড শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০১৯ ১৬:১৫
Share:

ড্রেসিংরুমে ফিরছেন ওয়ার্নার। শনিবার অ্যাডিলেডে। ছবি: এএফপি।

ডেভিড ওয়ার্নার যখন ৩৩৫ রানে অপরাজিত, তখনই ইনিংসের সমাপ্তি ঘোষণা করেন অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেন। আর এটাই মানতে পারছেন না ক্রিকেটপ্রেমীরা। সোশ্যাল মিডিয়ায় পেনের সমালোচনায় মুখর তাঁরা।

Advertisement

৩৩৫ রানের দুরন্ত ইনিংসে অনেক রেকর্ড ভেঙেছেন ওয়ার্নার। যে ভাবে এগোচ্ছিলেন, তাতে ব্রায়ান লারার ৪০০ রানকেও অক্ষত দেখাচ্ছিল না। কিন্তু ডন ব্র্যাডম্যান ও মার্ক টেলরের টেস্টে ব্যক্তিগত সর্বাধিক রানের রেকর্ডকে ওয়ার্নার টপকে যাওয়ার পরই ইনিংসে সমাপ্তি ঘোষণা করেন টিম পেন। অস্ট্রেলিয়ার স্কোর তখন তিন উইকেটে ৫৮৯।

আর এই সিদ্ধান্তের পরই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় চর্চা। পেনকে নিয়ে ব্যাঙ্গ-বিদ্রুপে মেতে ওঠেন নেটিজেনরা। আরও তিন দিনের খেলা বাকি, তবু কেন দ্বিতীয় দিনেই তাড়াহুড়ো করে ডিক্লেয়ার করলেন পেন, চর্চায় মেতে ওঠেন প্রাক্তন ক্রিকেটাররাও। কেউ কেউ আবার ব্যক্তিগত কীর্তির চেয়েও দলকে প্রাধান্য দেওয়ায় পেনের প্রশংসাও করেন।

Advertisement

আরও পড়ুন: অপরাজিত ট্রিপল সেঞ্চুরি, পাক বোলারদের নিয়ে ছেলেখেলা করে অ্যাডিলেডে ইতিহাস ডেভিড ওয়ার্নারের​

আরও পড়ুন: অশ্বিন না জাডেজা, কার বিরুদ্ধে ব্যাটিং করা বেশি কঠিন? ফিঞ্চ বললেন...​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন